অফিসের জন্য প্রয়োজনীয় সবকিছু পাওয়া যাবে অনলাইনেই
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

অফিসের জন্য প্রয়োজনীয় সবকিছু পাওয়া যাবে অনলাইনেই

অফিসের জন্য প্রয়োজনীয় বিভিন্ন জিনিসের পাশাপাশি কাঁচাবাজারের পণ্যও এবার সিন্দাবাদেই পাওয়া যাবে। এজন্য সিন্দাবাদ ডটকমের সাথে চুক্তিবদ্ধ হল চালডালডটকম। ৩ আগস্ট সিন্দাবাদডটকমের কর্পোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

Photo 1এ চুক্তির আওতায় চালডালডটকমের সব পণ্য পাওয়া যাবে সিন্দাবাদডটকম-এ। এর মাধ্যমে ব্যবসায়িক কেনাকাটার সব পণ্য- যেমন কম্পিউটার, স্টেশনারি আইটেম থেকে শুরু করে চা-পাতা, চিনি, তেল পর্যন্ত কিনে ফেলা যাবে একটি প্লাটফর্ম থেকেই।

এখন থেকে অফিসের কেনাকাটার জন্য বিভিন্ন জায়গায় যাওয়ার দরকার নেই। সিন্দাবাদডটকম-এ ৬,০০০ এর অধিক পণ্যের পাশাপাশি স্যাভলন, টিস্যু পেপার, কন্ডেন্সড মিল্ক, চা, কফি, চিনি, লবণ ইত্যাদি কেনার সুবিধাও থাকছে চালডালডটকম-এর সহযোগিতায়। অফিসের কেনাকাটার বিভিন্ন ঝামেলা এড়িয়ে এক জায়গায় এবং পাইকারি দামে এখন কেনাকাটা করতে পারবে ক্ষুদ্র, মাঝারী বা বড় ব্যবসায়ীরা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চালডালডটকমের ব্যবস্থাপনা পরিচালক জিয়া আশরাফ এবং সিন্দাবাদডটকমের সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক। সাথে আরও উপস্থিত ছিলেন উভয়পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জীশান কিংশুক হক বলেন, ‘এক জায়গায় সব ব্যবসায়িক কেনাকাটা সেরে ফেলার মতো একটি প্ল্যাটফর্ম অফিস বা ব্যবসা প্রতিষ্ঠানগুলোর নেই, সিন্দাবাদডটকম-এ সেটা আমরা দিচ্ছি । ক্রেতারা সেই সাথে অফিসে বিভিন্ন গ্রোসারি আইটেমও চেয়ে থাকেন, সেগুলোর সুবিধা দেবার জন্যেই চালডালডটকম-এর সাথে এই চুক্তি।’

জিয়া আশরাফ বলেন, “২০১৩ সালে কাজ শুরু করে চালডাল। আমরা ইতোমধ্যেই ২ লক্ষের বেশী ডেলিভারি দিয়েছি । কিন্তু ব্যবসায়িক কেনাকাটার জন্য কোন সমন্বিত সমাধান ছিল না – সিন্দাবাদ ইতোমধ্যেই ব্যবসায়িক কেনাকাটার আস্থার জায়গা হিসেবে স্থান পেয়েছে। এ ধরণের উদ্যোগ বাংলাদেশে প্রথম। এ উদ্যোগকে আমরা স্বাগত জানাই। ”

বাংলাদেশের প্রেক্ষাপটে এইভাবে দু’টি ই-কমার্স  প্রতিষ্ঠান একসাথে কাজ করার নজির এটাই প্রথম। ই-কমার্সের সাথে জড়িতদের  মতে, এ ধরণের উদ্যোগ দেশেরই-কমার্স সেক্টরে আস্থার জায়গাটা পোক্ত করবে। এর ফলে প্রত্যেক ই-কমার্স নিজ নিজ জায়গা থেকে কাজ করে সফল হওয়ার সম্ভাবনা বাড়বে।

অর্থসূচক

এই বিভাগের আরো সংবাদ