ফ্যাশনে মেলানিয়া ট্রাম্পের ৯৯ থেকে বর্তমান
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফ্যাশনে মেলানিয়া ট্রাম্পের ৯৯ থেকে বর্তমান

৯০ দশকে মডেলিং জগতে এক তোলপাড় করা নাম মেলানিয়া ট্রাম্প। অবশ্য তখন তার নামের সঙ্গে ট্রাম্প যোগ হয়নি। সে ১৯৯৮ সালের ঘটনা, ম্যানহাটানে এক পার্টিতে ট্রাম্পের আলাপ হয় ফ্যাশন মডেল মেলানিয়া ক্নাউসের সঙ্গে৷ আলাপ হবার পর মেলানিয়ার কাছ থেকে টেলিফোন নম্বর চান ডোনাল্ড৷ মেলানিয়া টেলিফোন নম্বর দেননি কারণ ডোনাল্ড পার্টিতে এসেছিলেন আরেক মহিলার সাথে৷ পরের বছরই কিন্তু তাদের ‘কাপল’, অর্থাৎ যুগল হিসেবে দেখা যায়৷ আর বিয়ের ঘটনা ২০০৫ সালে। এরপরই মিসেস ট্রাম্পের ফ্যাশানে পরিবর্তন আসতে থাকে। মেলানিয়া পোশাক পরা শুরু করেছন পায়ের টাকনুর ওপর। পছন্দের পোশাক হয় স্কার্ট টাইপের। সম্প্রতি বিভিন্ন ক্যাম্পেইনে তাকে দেখা যায় ঢিলেঢালা বা কম গুরুত্বপূর্ণ গাউনে। অবশ্য স্টাইলিস্ট ছাড়াই এখন নিজে কাজ করেন। ১৯৯৯ থেকে বর্তমান পর্যন্ত স্লোভেনিয়ার এই সুন্দরীর ফ্যাশনের বিকাশগুলো দেখে নিন ছবিতে।

জুলাই, ২০১৬melania 1

ক্লিভল্যান্ডে রিপাবলিকান দলের কনভেনশনে মেলানিয়া ট্রাম্পকে ঢিলা ও ভাঁজ করা হাতার সঙ্গে উজ্জল সাদা বর্ণের পোশাকে দেখা যায়।

এপ্রিল, ২০১৫

melania 2

ওয়াশিংটন ডিসিতে হোয়াইট হাউস প্রতিনিধিদের ডিনারে তাকে ঝাপটানো হাতার সঙ্গে পুরো দেহ আবৃত পোশাকে দেখা যায়।

ডিসেম্বর, ২০১২melania 3

এসময় ইউরোপীয়ান স্কুলের এক রিয়েলিটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মেলানিয়াকে মসৃণ সুতোয় তৈরি সাদা পোশাকে দেখা যায়। যাকে ক্রিম পোশাকও বলা হয়। এসময় ট্রাম্পও তার সঙ্গে ছিলেন।

জুলাই, ২০১২melania 4

দ্য ডার্ক নাইট রাইজ ফিল্ম সিরিজের মহরতি অনুষ্ঠানে ট্রাম্পকে বোটল গ্রিন রঙের পোশাকে দেখা যায়। পোশাকটির স্টাইল ছিল উপরের দিক থেকে একটু আটোসাঁটো। আর নিচের দিকে ভাঁজ দেওয়া দেওয়া।

সেপ্টেম্বর, ২০১০melania 5

এসময়টাতে মডেল মেলানিয়াকে একটু অন্য রকম পোশাকে দেখা যায়। পোশাকের রঙ ছিল টিউলিপ ফুলের মতো। নিউ ইয়র্কের ফ্যাশন উইকে এভাবেই ক্যামেরাবন্দী হন মিসেস ট্রাম্প।

ফেব্রুয়ারি, ২০০৮melania 6সব সময় একটু ভিন্ন পোশাকেই দর্শক ও শুভানুধ্যায়ীদের সামনে দাঁড়াতেন মেলানিয়া। ২০০৮ সালের ফেব্রুয়ারিতে জাতিসংঘে একটি অনুষ্ঠানে এসে এমন নজর কাড়া পোশাকে পোজ দেন তিনি।

জানুয়ারী, ২০০৭

melania 7

ক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিল্‌স-এ অনুষ্ঠিত হয়ে গেল ৬৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে এমন পোশাকে দেখা যায় স্লোভেনিয়ার এ সুন্দরীকে।

মে ২০০৫

melania 8

 

প্রতি বছর নিউইয়র্কের ‘মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টস কস্টিউম ইনস্টিটিউট’ বসে জনপ্রিয় ‘মেট গালা’-র আয়োজন। বার্ষিক এই ফ্যাশন প্রদর্শনী প্রকৃতপক্ষে ‘মেট বল’ নামেই বহুল পরিচিত। মডেলিং কিংবা ফ্যাশনেবল অভিনেত্রীদের জন্য বার্ষিক এই আয়োজন করা। এ বছর নিচে সাদা ও তুলার ঝালক দিয়ে বাধানো উজ্জল কালো পোশাকে সবাইকে মুগ্ধ করেন মেলানিয়া।

মার্চ, ২০০৫

melania 9

এক বার্থডে পার্টিতে এসে ট্রাম্পের সঙ্গে এভাবেই ক্যামেরা বন্দি হন মেলানিয়া।

এপ্রিল, ২০০৪

melania 10

এবছরও মেট গালাতে মেলানিয়া ট্রাম্পের ছিল ঝলকানি। আগের মতো এসেছিলেন উজ্জল কালো পোশাকে। তবে একটু ভিন্নতায়।

মার্চ, ২০০১

melania 12

২০০১ সালের মার্চে লস অ্যাঞ্জেলসের ৭৩তম বার্ষিক একাডেমি অ্যাওয়ার্ডে মেলানিয়া ট্রাম্প।

মার্চ, ২০০০

melania 13

নিউ ইয়র্কে এক অনুষ্ঠানে নীল আকাশে গাউনে মেলানিয়া।

জুন, ১৯৯৯

melania 14

নিউইয়র্কের এক অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে তোলা।

এই বিভাগের আরো সংবাদ