বার্জার এমপ্লয়িদের জন্য ইস্টার্ন ব্যাংকের প্রিপেইড কার্ড
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

বার্জার এমপ্লয়িদের জন্য ইস্টার্ন ব্যাংকের প্রিপেইড কার্ড

বার্জার পেইন্টস্ লিমিটেডের এমপ্লয়িদের ভ্রমণ ও বিনোদন সংক্রান্ত চাহিদা মেটাতে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) মাস্টারকার্ডের সহায়তায়  একটি কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড চালু করেছে।

রোববার  রাজধানীর উত্তরায় বার্জারের কর্পোরেট কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার, বার্জার পেইন্টস্ (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালি চৌধুরী, মাস্টারকার্ড বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল কার্ডটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

ইবিএল-বার্জার কো-ব্র্যান্ডেড প্রিপেইড মাস্টারকার্ডে গ্রাহকদের জন্য ভ্রমণ ও বিনোদন সংক্রান্ত বিভিন্ন সুবিধা সংযুক্ত করা হয়েছে। এই কার্ডটি ইস্যু, প্রতিস্থাপন ও লোডিংয়ের জন্য কোন ফি প্রয়োজন হবে না। চাহিদা অনুসারে স্টেটমেন্ট প্রাপ্তি, ক্যাশ উত্তোলনসহ দেশব্যাপী অবস্থিত ১,৩০০ এর অধিক মার্চেন্ট আউটলেটে কার্ডধারীরা বিশেষ মূল্যছাড় সুবিধা উপভোগ করবেন।

EBL-Berger

ইবিএল-বার্জার কোব্র্যান্ডেড প্রিপেইড মাস্টারকার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আলী রেজা ইফতেখার, বার্জার পেইন্টস্ বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালি চৌধুরী, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামালসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে ইপিএলের ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখার বলেন, ‘বার্জারের সঙ্গে যৌথভাবে প্রিপেইড মাস্টারকার্ড চালু করেতে পেরে আমরা আনন্দিত। সম্মানিত গ্রাহকদের জন্য বিভিন্ন অন্যান্য অফার প্রদানে মাস্টারকার্ডের সঙ্গে কাজ করাটা আমাদের জন্য সুখের বিষয়।’

বার্জারের ব্যবস্থাপনা পরিচালক রূপালি চৌধুরী বলেন, ইস্টার্ন ব্যাংক ও মাস্টারকার্ডের সঙ্গে যৌথভাবে কাজ করতে পারাটা আমাদের জন্য একটি বিশেষ সুযোগ। এই সহযোগিতার মাধ্যমে আমরা আমাদের কোম্পানির এমপ্লয়িদের জন্য সর্বোচ্চ সেবা-অফার প্রদান করতে চাই। আমাদের এমপ্লয়িরাই হচ্ছে কোম্পানির প্রাণ।

অনুষ্ঠানে সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, শহরবাসীদের, বিশেষ করে কর্পোরেট এমপ্লয়িদের মাঝে ভ্রমণ ও বিনোদন ব্যয়ের দ্রুত বৃদ্ধি পরিলক্ষিত হচ্ছে। এই বিষয়টি মাথায় রেখেই কার্ডধারীদের জন্য বিড়ম্বনাহীন পেমেন্ট সমাধান নিশ্চিত করতে প্রিপেইড মাস্টারকার্ডটি ডিজাইন করা হয়েছে। এছাড়াও এর মাধ্যমে ইলেকট্রনিক পেমেন্ট ও পেমেন্ট নিরাপত্তার বিষয়টিও বিবেচনা লাভ করেছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাসান ও. রশিদ, ভোক্তা ব্যাংকিং প্রধান নাজিম আনোয়ার চৌধুরী, বার্জারের পরিচালক এবং প্রধান আর্থিক কর্মকর্তা আবদুল খালেক, মাস্টারকার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট গিতাংক ডি. দত্ত।

এই বিভাগের আরো সংবাদ