গুলশানে ‘জঙ্গি আস্তানা’ গুজবের অবসান
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গুলশানে ‘জঙ্গি আস্তানা’ গুজবের অবসান

গুলশানের একটি বাড়িকে ঘিরে সৃষ্ট ‘জঙ্গি আস্তানা’ গুজবের অবসান হয়েছে। বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর ও গুলশান থানা সূত্রে জানা যায় আজ দুপুরে গুলশান-১ এর ১৩ নং সড়কের ২ নং বাসায়  ‘জঙ্গি আস্তানা’ আছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশ ঘিরে রাখে বাড়িটি। তবে অভিযানে বেড়িয়ে আসে আরেক তথ্য।gulshan1

জানা গেছে, বাড়িটির মালিকানা নিয়ে দ্বন্দ্ব আছে। সকালে নাম পরিচয় না জানিয়ে গুলশান থানায় কেউ অভিযোগ করেন সেখানে জঙ্গি আস্তানা আছে। এর পরই সেখানে অভিযান চালায় পুলিশ। তবে সেখানে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন মিয়া জানান,  মঙ্গলবার সকালে গুলশানে রাজউকের পক্ষ থেকে উচ্ছেদ অভিযান চলছিল। এসময় উচ্ছেদ অভিযানের কর্মীরা একটি বাসার ভেতরে বেশ কয়েকজন তরুণকে দেখতে পায়। তাদের বিষয়ে সন্দেহ দেখা দিলে পুলিশকে জানানো হয়। তবে এই বাড়ি নিয়ে আগেই পুলিশের কাছে অভিযোগ ছিল।

আজ বেলা সাড়ে ১২টার দিকে রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও উচ্ছেদ কর্মীরা বাড়ি দেখে চলে যান। পরে বেলা ২টার দিকে গুলশান থানার পুলিশ এসে আবার অভিযান চালায়।

পুলিশ জানায়, বাড়ির বিষয়ে আগেই অভিযোগ ছিল। রাজউকের কর্মীদের অভিযোগর পর তাই আজ তল্লাশি চালানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ জুলাই থেকে শুরু হওয়া বাণিজ্যিক প্রতিষ্ঠান উচ্ছেদ অভিযান আগামী ১৫ আগস্ট পর্যন্ত চলবে। এই অভিযানে ৫৫২টি প্রতিষ্ঠান উচ্ছেদ করা হবে। এর মধ্যে বেশির ভাগই খাবারের দোকান।

রাজধানীর গুলশানে ১ জুলাই হোলি আর্টিজানে হামলার পর অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশনা আসে।

এই বিভাগের আরো সংবাদ