ফি ছাড়াই বাংলাদেশে পেইজার আন্তর্জাতিক মাস্টারকার্ড
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফি ছাড়াই বাংলাদেশে পেইজার আন্তর্জাতিক মাস্টারকার্ড

পেইজা বাংলাদেশ চালু করলো আন্তর্জাতিক প্রিপেইড মাস্টারকার্ড। অনলাইন পেমেন্ট গেটওয়ে প্রতিষ্ঠানটির এই কার্ড অন্যান্য প্রিপেইড ডেবিট কার্ডের চেয়ে সাশ্রয়ী। এর জন্য দিতে হবে না কোনো মাসিক বা বাৎসরিক ফি।payza-prepaid-card

সোমবার সংবাদ বিজ্ঞপ্তিতে পেইজা বাংলাদেশ জানিয়েছে, দেশে অনলাইনে লেনদেন বা ফ্রিল্যান্সার হিসেবে কাজ করার ক্ষেত্রে পেইজার এ প্রিপেইড কার্ড গ্রাহকের কার্যক্রম প্রক্রিয়া সহজতর করবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  পেইজা ই-ওয়ালেট থেকে কার্ডে ফান্ড লোড করে যেখানে যেখানে মাস্টার কার্ড ব্যবহার করা যায়,  তার প্রায় সবখানেই এই কার্ড দিয়ে পেমেন্ট করা যাবে।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ফেসবুক পেজের প্রমোশন, বিজ্ঞাপনের জন্য পেমেন্ট, অনলাইনে কেনাকাটা, স্থানীয় রেস্টুরেন্টগুলোতে বিল পরিশোধ এবং পিওএস মেশিনে এই কার্ড ব্যবহার করা যাবে।

অ্যামাজন, ইবে, আলিবাবা, নেটফ্লিক্সের মতো আন্তর্জাতিক ই-কমার্স অথবা অনলাইন শপিং এর জন্য‌ও এই কার্ড ব্যবহার করা যাবে।

এমনকি গ্রাহক বাংলাদেশের যেকোনো আন্তর্জাতিক মাস্টারকার্ড সমর্থিত এটিএম বুথ থেকেও ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে উপার্জিত টাকা অনায়াসে উত্তোলন করতে পারবেন গ্রাহক।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, গ্রাহক যেখানেই যান তার পেইজা কার্ডের ই-ওয়ালেট থেকে ফান্ড নিয়ে ব্যবহার করতে সক্ষম হবেন। ভ্রমণের সময় যেকোনো স্থানে ব্যবহার করতে পারবেন। কার্ডটি হারিয়ে গেলে এটা বাতিল বা পুনরায় তোলা যায় বলে গ্রাহকের ফান্ড সবসময় সুরক্ষিত থাকে।

 

এই বিভাগের আরো সংবাদ