ট্রাম্পের স্ত্রীর নগ্ন ছবি ফাঁস!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ট্রাম্পের স্ত্রীর নগ্ন ছবি ফাঁস!

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রভাবশালী পত্রিকা নিউইয়র্ক পোস্ট গতকাল ডোনাল্ট ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার নগ্ন ছবি ফাঁস করে দিয়েছে। রোববার পত্রিকার প্রচ্ছদে মেলানিয়ার নগ্ন ছবি দেখে হতবাক হয়েছেন অনেকে। তবে ট্রাম্পের রাজনৈতিক উপদেষ্টা জানিয়েছেন, এটা আসলে ‘মানব শরীরের শৈল্পিক উদযাপন’। এতে নাকি বিব্রত হওয়ার কিছু নেই।melania-1

সিএনএন আজ এই তথ্য জানিয়েছে। খবরে বলা হয়, রিপাবলিকান দলের হয়ে প্রেসিডেন্ট পদপ্রার্থী ট্রাম্পের সিনিয়র কমিউনিকেশন উপদেষ্টা জেসন মিলার বলেছেন, মেলানিয়া একজন সুন্দরতম নারী। সৌন্দর্যের প্রকাশ নিয়ে বিব্রত হওয়ার কিছু নেই।

তিনি বলেন, মেলানিয়ার এসব ছবি ২০ বছর আগের। তখন মেলানিয়া ট্রাম্পের বউ ছিলেন না। মেলানিয়া ১৯৯৫ সালে ম্যানহাটনে এক মডেলিং সেশনের সময় ছবিগুলো তোলেন। এগুলো ফ্রান্সের ম্যাক্স সাময়িকীতে প্রকাশিত হয়। এটি পুরুষদের সাময়িকী।

Melania

মার্কিন নির্বাচনে প্রেসিডেন্ট প্রার্থী ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার ছবি

দ্য নিউইয়র্ক পোস্টের তথ্য অনুযায়ী, ছবিগুলো তোলার সময় স্লোভেনিয়ার বংশোদ্ভূত মডেল মেলানিয়ার বয়স ছিল ২৫ বছর। তিনি পরিচিত ছিলেন মেলানিয়া কে নামে। ছবি তুলেছিলেন ফ্রান্সের আলোকচিত্রী অ্যালি আলেকজান্ডার দ্য বাসিভিল।
ওই ছবির বিষয়ে ট্রাম্পের বক্তব্যও পাওয়া গেছে। তিনি বলেন, ইউরোপীয় সাময়িকীর জন্য মেলানিয়ার এসব ছবি তোলা হয়। ইউরোপে এ ধরনের ছবি ফ্যাশনে বহুল ব্যবহৃত হয়ে থাকে।
ট্রাম্প বলেন, মেলানিয়া একজন সফল মডেল। অনেকে ফটোশুট করেছেন। বড় বড় সাময়িকীর প্রচ্ছদে তাঁর ছবি ব্যবহৃত হয়েছে।
২০০৫ সালে ফ্লোরিডায় একটি সমুদ্রসৈকতের রিসোর্টে ট্রাম্প-মেলানিয়া বিয়ে করেন।

তবে তার আগে মেলানিয়ার মতো আরও দুই মডেলকে বিয়ে করেছিলেন ট্রাম্প। ট্রাম্পের নিজের একটি মডেলিং প্রতিষ্ঠান আছে। এর নাম ট্রাম্প মডেল ম্যানেজমেন্ট।

মেলানিয়ার নগ্ন ছবি তুলেছেন যে আলোকচিত্রী সেই অ্যালি আলেকজান্ডার দ্য বাসিভিল এখন মডেলিং দুনিয়ার বড় সমালোচক। তিনি বলেছেন, আমি এই জগতটাকে ঘৃণা করি। তবে মেলানিয়ার ছবির পক্ষ নিয়ে তিনি বলেন, এটা আসলে নগ্নতা নয়, বরং নারী শরীরের ‘সেলিব্রেশন’।

অর্থসূচক/রাশিদ

এই বিভাগের আরো সংবাদ