দেশের প্রথম ই-কমার্স ভিত্তিক জব সাইট কিনলে জবস
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

দেশের প্রথম ই-কমার্স ভিত্তিক জব সাইট কিনলে জবস

দেশের ই-কমার্স জগতের সব চাকরির খবর একসঙ্গে পেতে দেশের প্রথম ই-কমার্স ভিত্তিক জব সাইট চালু করল অনলাইন মার্কেট প্লেস ‘কিনলে’।

আজ মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডিতে ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ ই-ক্যাবের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে কিনলে জবস (http://keenlayjobs.com/) নামে সাইটের উদ্বোধন করা হয়। অনলাইন মার্কেট প্লেস কিনলে ডট কমের (Keenlay.com) সহযোগী প্রতিষ্ঠান এটি।

কিনলে জবসের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ। এতে বিশেষ অথিতি ছিলেন ই-ক্যাব সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল।

Keenlay Jobs

ই-ক্যাবের কার্যালয়ে দেশের প্রথম ই-কমার্স ভিত্তিক জব সাইট কিনলে জবসের উদ্বোধনী অনুষ্ঠান।

ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ বলেন, দ্রুত গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশের ই-কমার্স। একইসঙ্গে ব্যপক কর্মসংস্থানের সুযোগ তৈরি হচ্ছে এই খাতে।

তিনি বলেন, বর্তমানে দেশে ই-কমার্সে বার্ষিক লেনদেন প্রায় হাজার কোটি টাকা। এ খাত যে হারে এগিয়ে যাচ্ছে তাতে আশা করা হচ্ছে, আগামী এক থেকে দুই বছরের মধ্যে এই খাতের বার্ষিক লেনদেন ৭ হাজার কোটি টাকা ছাড়িয়ে যাবে। একইসঙ্গে এই খাতে দক্ষ লোকবলের প্রয়োজনীয়তাও বাড়বে। ফলে ই-কমার্সের উপর বিশেষায়িত একটি চাকরির প্লাটফর্ম ছিল সময়ের দাবি।

অনুষ্ঠানে কিনলে জবসের প্রধান নির্বাহী সোহেল মৃধা বলেন, এই ওয়েবসাইটের মাধ্যমে চাকিরপ্রত্যাশী ব্যক্তি যেমন নিজের পছন্দ এবং যোগ্যতার ভিত্তিতে চাকরি বেছে নিতে পারবেন, তেমনি একইভাবে চাকুরিদাতাও এই সাইটে থাকা সিভি থেকে তার প্রতিষ্ঠানের জন্য দক্ষ ও যোগ্য লোকবল বেছে নিতে পারবেন।

অর্থসূচক/শাফায়াত/এমই/

এই বিভাগের আরো সংবাদ