প্রায় ২০ ঘণ্টা পর নালা থেকে শিশু সাব্বিরের মরদেহ উদ্ধার
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

প্রায় ২০ ঘণ্টা পর নালা থেকে শিশু সাব্বিরের মরদেহ উদ্ধার

রাজধানীর মিরপুরে গতকাল বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজ থাকা পাঁচ বছর বয়সী শিশু আনোয়ার হোসেন সাব্বিরের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ওই শিশুর মরদেহ উদ্ধার করে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা জিয়াউর রহমান।

তিনি জানান, সাব্বিরের বাবা আমির হোসেন পেশায় একজন রিকশাচালক। পরিবারের সঙ্গে মিরপুরের রূপালি বস্তিতে থাকতো সাব্বির। গতকাল দুপুর থেকে নিখোঁজ ছিল সে। দুপুরে খেলতে বের হওয়ার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আশপাশের এলাকায় খোঁজ করেও তাকে না পেয়ে রাত সাড়ে ৯টার দিকে পুলিশকে জানায় তার পরিবারের সদস্যরা।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, রাত সাড়ে ১০টার দিকে তাদের খবর দেওয়া হয়। খবর পেয়ে ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধারে অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, বস্তির পাশ দিয়ে বয়ে যাওয়া পয়ঃনিষ্কাশনের নালায় সাব্বির পড়ে গিয়েছিল বলে ধারণা করছিলেন তার পরিবারের সদস্যরা। তার সন্ধানে গতকাল রাতেই অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে রাত ১টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়েও শিশুটিকে উদ্ধারে সফল হতে পারেনি তারা। সাব্বিরকে উদ্ধারে আজ সকালে সাড়ে ৭টার দিকে আবারও অভিযান শুরু হয়। সকাল সাড়ে ১০টার পর তার মরদেহ পাওয়া গেছে।

শাহ আলী থানার ওসি আনোয়ার হোসেন জানান, পরিবারের সদস্যদের ধারণার ভিত্তিতেই নালায় অভিযান শুরু করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ওই নালাটি যেসব থানা এলাকা দিয়ে বয়ে গেছে সেসব থানায় বিষয়টি জানানো হয়েছে।

অর্থসূচক/এস/এমই/

এই বিভাগের আরো সংবাদ