লিডস্ গ্রুপের ৮ মূলনীতি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

লিডস্ গ্রুপের ৮ মূলনীতি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সেবাদানকারী প্রতিষ্ঠান লিডস্ গ্রুপের ৮টি মূলনীতি ও আদর্শ হচ্ছে- সততা, সম্মান, একতা, দক্ষতা, সাহসিকতা, ধারাবাহিক উন্নতি, ক্রেতার প্রতি একনিষ্ঠতা এবং পরিবেশবান্ধবতা।

আজ বৃহস্পতিবার রাজধানীর হোটেল পূর্বানীতে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এসব ‘মূলনীতি ও আদর্শ’ উদযাপন করা হয়। লিডস্ গ্রুপের এই ৮টি মূলনীতি ও আদর্শ প্রতিষ্ঠানের সদস্যদের চারিত্রিক গুণাবলী সম্পন্ন হতে এবং ক্রেতাদের উন্নত সেবা নিশ্চিত করতে বিশেষ ভূমিকা রাখবে বলে মনে করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শেখ ওয়াহিদ।

আজ বৃহস্পতিবার রাজধানীর হোটেল পূর্বানীতে এক অনুষ্ঠানের আয়োজন করে লিডস গ্রুপ।

আজ বৃহস্পতিবার রাজধানীর হোটেল পূর্বানীতে এক অনুষ্ঠানের আয়োজন করে লিডস গ্রুপ।

তিনি বলেন ‘দিনের বেশিরভাগ সময় আমাদের অতিবাহিত হয় কর্মক্ষেত্রে। সেই কর্মক্ষেত্রে সঠিক পরিবেশ বজায় রাখতে এবং সম্মানিত ক্রেতাদের উন্নতমানের সেবা নিশ্চিত করতে আমাদের আরও বেশি মানবিক গুণসম্পন্ন হওয়ার প্রয়োজন রয়েছে। আর এজন্যে কর্মক্ষেত্রে আমরা কর্মীদের এ বিষয়ে উৎসাহিত করতে এই মূলনীতি ও আদর্শের চর্চা করছি। যা শুধু কর্মক্ষেত্র নয় ব্যাক্তিগত জীবনেও একজন আদর্শ মানুষ হিসাবে গড়ে উঠতে আমাদের সহায়তা ও উৎসাহী করবে বলে আমি দৃঢ় ভাবে বিশ্বাস করি।”

অনুষ্ঠানে ৮টি মূলনীতি নিয়ে আলাদা আলাদা প্যানেল আলোচনা হয়। এতে অংশ নেন লিডস গ্রুপের কর্মীবৃন্দ। এসব আলোচনায় উঠে আসে মূলনীতিগুলোর প্রয়োজনীয়তা এবং জীবনে এর প্রয়োগ কিভাবে হতে পারে। এগুলোর অভাবে পেশাগত ও ব্যক্তি জীবনে কি কি সমস্যা হতে পারে তাও তুলে ধরেন লিডসের কর্মকর্তারা।

অনুষ্ঠান শেষে কোম্পানির মূলনীতি ও আদর্শ বাস্তবায়নের স্বীকৃতি স্বরূপ কয়েকজন নিবেদিত কর্মীদের পুরস্কৃত করা হয়। এ সময় কোম্পানির পরিচালকবৃন্দ, শীর্ষ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/গিয়াস/শাহীন

এই বিভাগের আরো সংবাদ