বাংলাদেশে জি-ফাইভ মোবাইল ফোনের যাত্রা
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

বাংলাদেশে জি-ফাইভ মোবাইল ফোনের যাত্রা

মোবাইল ফোনের বর্ধিত চাহিদা পূরণে হংকংয়ের নিবন্ধিত চীনা কোম্পানির উৎপাদিত জি-ফাইভ মোবাইল ফোন বাংলাদেশের বাজারে আনল ম্যাক্সেল কমিউনিকেশন লিমিটেড।

বাংলাদেশে জি-ফাইভ মোবাইল ফোনের যাত্রা উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ম্যাক্সেল কমিউনিকেশন লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলা মাসুদ বলেন, আমি ১২ বছর ধরে মোবাইল ফোন ও মোবাইল এক্সসরিজের ব্যবসা করছি। আমার অভিজ্ঞতার আলোকে দেশের বাজারে নতুন মোবাইল ফোন আনার উদ্যোগ নিয়েছে। এই মোবাইল মানুষের সাধ ও সাধ্যের মধ্যে সামঞ্জস্য রেখে দেশের চাহিদা পূরণে সক্ষম।G-Five Mobile

তিনি আরও বলেন, ২০০৩ সালে মোবাইল ফোন উৎপাদন শুরু করে জি-ফাইভ। বর্তমানে বিশ্বের অন্যতম একটি মোবাইল ব্র্যান্ড এটি। ইতোমধ্যে মধ্যপ্রাচ্য, আফ্রিকা মহাদেশ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার বেশ কয়েকটি দেশে সুনাম অর্জনের পর বাংলাদেশের বাজারে আসছে এ ব্র্যান্ডের মোবাইল। সাফল্যের ধারাবাহিতকায় দক্ষিণ আমারিকার বাজারেও প্রবেশের অপেক্ষায় রয়েছে জি-ফাইভ মোবাইল ফোন। ২০১০ সাল থেকে প্রতি বছর জি-ফাইভ ব্র্যান্ডের ২ কোটির বেশি মোবাইল বিক্রি হচ্ছে।

ম্যাক্সেল কমিউনিকেশন লিমিটেডের এক বিবৃতিতে বলা হয়েছে, উন্নত প্রযুক্তি ও পণ্যের গুণগতমান নিশ্চিত করে স্মার্টফোন, ট্যাবলেট, ফিচার ফোনসহ বিভিন্ন পণ্য সরবরাহ করবে ম্যাক্সেল কমিউনিকেশন লিমিটেড। গ্রাহকদের সন্তুষ্টির জন্য দীর্ঘ সময় সার্ভিস দিতে উপযোগী ব্যাটারি সংযুক্ত ফোন বাজারজাত করবে এই কোম্পানি।

অর্থসূচক/

এই বিভাগের আরো সংবাদ