মুস্তাফিজকে পাওয়ার খবরে রোমাঞ্চিত সাসেক্স
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

মুস্তাফিজকে পাওয়ার খবরে রোমাঞ্চিত সাসেক্স

সব বাধা পেরিয়ে আজ বুধবার সকাল ১০টায় বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে উড়াল দিয়েছেন মুস্তাফিজুর রহমান। সেখানে পৌঁছে ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট ও দ্য রয়েল লন্ডন ওয়ানডে কাপে খেলবেন বাংলাদেশের এই পেস সেনসেশন। এ খবরে ভীষণ রোমাঞ্চিত ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ক্লাব সাসেক্সে।

বাংলাদেশের পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। ছবি সংগৃহীত

বাংলাদেশের পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। ছবি সংগৃহীত

মুস্তাফিজকে পাওয়ার খবর পেয়ে গতকালই অবশ্য নিজেদের ফেসবুক পেজে উচ্ছ্বাসের কথা জানায় সাসেক্স। ফেসবুক স্ট্যাটাসে লেখা হয়, আগামীকাল (আজ বুধবার) মুস্তাফিজুর রহমান হোভে পৌঁছবেন। তাকে পাওয়ায় আমরা রোমাঞ্চিত। ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্টে চেমসফোর্ডে এসেক্সের বিপক্ষে ম্যাচকে সামনে রেখেই আসছেন তিনি। ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট ও দ্য রয়েল লন্ডন ওয়ানডে কাপে খেলবেন স্লোয়ার-কাটার মাস্টার।

দুই টুর্নামেন্ট মিলে মোট ৭টি ম্যাচ খেলবেন মুস্তাফিজুর রহমান। তবে দুই টুর্নামেন্টের কোনোটিতে সাসেক্স নকআউটে উঠলে আরও বেশি ম্যাচ খেলার সুযোগ পাবেন ২০ বছর বয়সী এই পেসার।

ক্রিকেটবোদ্ধাদের বিশ্বাস, ইনজুরিতে না পড়লে আইপিএলের মতো কাউন্টিতেও ব্যাটসম্যানদের ঘুম হারাম করে ছাড়বেন মুস্তাফিজ। আর তা যদি হয় তাহলে ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টও পাবে ভিন্নমাত্রা।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ