তুরস্কে আটকা মিমি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

তুরস্কে আটকা মিমি

তুরস্কে সেনা অভ্যুত্থান ব্যর্থ হয়েছে। হাজার হাজার মানুষ রাস্তায় নেমে আসলে পিছু হটেন ষড়যন্ত্রকারীরা। তবে এই নিয়ে দেশটিতে এখনও চরম বিশৃঙ্খলা বিরাজ করছে। দেশজুড়ে এই অস্থির পরিবেশে আটকা পড়েছেন টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী।

টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। ছবি সংগৃহীত

টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। ছবি সংগৃহীত

চলতি মাসের গোড়ার দিকে একটি সিনেমার শুটিং করতে তুরস্কে যান মিমি। তার সঙ্গে সেখানে রয়েছেন ৪১ সদস্যের টিম। তারাও একই দশার মধ্যে রয়েছেন।

ভেঙ্কটেশ ফিল্মের প্রযোজনায় ছবিটির শুটিংয়ে এখন ইস্তানবুলে রয়েছেন মিমি ও অন্যান্য সদস্যরা। সেখান থেকে ফোনে ছবিটির পরিচালক বিরসা দাশগুপ্ত বলেন, আমরা সবাই ভালো আছি। গতকাল শুক্রবার যখন শুটিং করছিলাম তখন ঘটনাটি ঘটে। তবে এটা তো জঙ্গি হানা নয়, সেনার সঙ্গে সরকারের লড়াই। জঙ্গি হানা হলে আরও ভয়ের হতো। সারারাত রাস্তায় সাধারণ মানুষ নেমেছিলেন। আজ শনিবার সব স্বাভাবিক। সকলে নিজের কাজে যাচ্ছেন। পরিস্থিতি স্বাভাবিক থাকলে শুটিং শেষ করেই দেশে ফিরব।

উল্লেখ্য, তুরস্কে সেনা অভ্যুত্থানের ঘটনায় ২০০ জনের প্রাণহানি ঘটেছে।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গানের ওপারে’র অভিনেত্রী মিমি চক্রবর্তী। এরপর ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রলয়’, ‘বাঙালি বাবু ইংলিশ মেম’, ‘গল্প হলেও সত্যি’, ‘যোদ্ধা’ ছবিগুলোতে অনবদ্য অভিনয়ে নিজের অবস্থান পাকা করেন তিনি।

অথৃসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ