জঙ্গি প্রতিহতের আহ্বানে মানববন্ধন বুধবার
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

জঙ্গি প্রতিহতের আহ্বানে মানববন্ধন বুধবার

জঙ্গি অপশক্তিকে প্রতিহত করার আহ্বান জানিয়ে আগামীকাল বুধবার মানববন্ধন করবে শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন। আগামীকাল বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হবে।

Shahajahan Khan

রাজধানীর সেগুনবাগিচার স্বাধীনতা হল রুমে শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণবিচার আন্দোলন আয়োজিত সংবাদ সম্মেলন।

আজ মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচার স্বাধীনতা হল রুমে শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণবিচার আন্দোলন আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন সংগঠনের আহ্বায়ক ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।

তিনি আরও জানান, এছাড়া আগামী ১৯ জুলাই থেকে তিন মাসব্যাপী ঢাকাসহ জেলা পর্যায়ের সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময়সহ নানা কর্মসূচি পালন করা হবে।

শাজাহান খান বলেন, ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই মাতৃভূমিকে কখনই ধর্মান্ধ খুনি স্বাধীনতা বিরোধীদের কাছে জিম্মি হতে দিব না। আমারা মুক্তিযোদ্ধা এবং আমাদের ধমনীতে বীর মুক্তিযোদ্ধাদের রক্ত প্রবহমান। দেশের সব শান্তিকামী মানুষকে সঙ্গে নিয়ে এই জঙ্গি অপশক্তির বিরুদ্ধে দূর্বার প্রতিরোধ গড়ে তুলতে চাই এবং পবিত্র মাটি থেকে তাদের চিরতরে উচ্ছেদ করতে আমরা বদ্ধ পরিকর।

ঘোষিত কর্মসূচিতে সর্বস্তরের জনতাকে অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণবিচার আন্দোলনের নেতা ইসমত কাদের গামা, নাট্যব্যক্তিত্ব রোকেয়া প্রাচী প্রমুখ।

অর্থসূচক/মেহেদী/এমই/

এই বিভাগের আরো সংবাদ