টেলিফোনে হাসিনাকে কী বললেন মোদি?
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

টেলিফোনে হাসিনাকে কী বললেন মোদি?

রাজধানীর গুলশানে সন্ত্রাসী হামলার ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টেলিফোনে কথা বলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।শুক্রবার রাতের ওই হামলায় ভারতীয় তরুণী তারুশিসহ ২০ জনকে হত্যা করে সন্ত্রাসীরা। এছাড়াও তাদের গুলিতে দুইজন পুলিশ কর্মকর্তা নিহত হন। পরে সেনাবাহিনীর কমান্ডোরা পাল্টা হামলা চালিয়ে ৬ সন্ত্রাসীকে হত্যা করে।

Modi-Tweet

গুলশানে সন্ত্রাসী হামলার ঘটনায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইট

ওই ঘটনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টেলিফোনে কথা বলেন নরেন্দ্র মোদি। ফোনে বিষয়ে তিনি নিজের টুইটার একাউন্ট থেকে টুইট করেছেন। অন্যদিকে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা শনিবার বিকালে ভারত থেকে ফিরে বিমানবন্দরে সাংবাদিকদেরকে তার দেশের প্রধানমন্ত্রীর ফোনের কথা জানান।

টেলিফোনে দুই প্রধানমন্ত্রীর মধ্যে কী আলোচনা হয়েছে তা বিস্তারিত জানা যায়নি। তবে মোদি তার টুইটে জানিয়েছেন, ওই হামলার ঘটনায় তিনি গভীরভাবে মর্মাহত।  তিনি বর্বরোচিত ওই হামলার তীব্র নিন্দা জানান।

ভারতীয় প্রধানমন্ত্রী হামলার ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা করেন। এছাড়া আহতদের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেন তিনি।

তিনি জানান, ভারত সরকার সব সময় বাংলাদেশী ভাই-বোনদের পাশে আছে।

এদিকে ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সব সংকটে বাংলাদেশের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

এই বিভাগের আরো সংবাদ