এনসিসি ব্যাংকের ১২.৭৫% নগদ লভ্যাংশ অনুমোদন
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এনসিসি ব্যাংকের ১২.৭৫% নগদ লভ্যাংশ অনুমোদন

ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড ২০১৫ সালে শেয়ারহোল্ডারদের জন্য ১২.৭৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। আজ সোমবার রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত ব্যাংকের ৩১তম বার্ষিক সাধারণ সভায় এই লভ্যাংশ অনুমোদন করা হয়।

৩১তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত এনসিসি ব্যাংকের চেয়ারম্যান

রাজধানীর অফিসার্স ক্লাবে ৩১তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত এনসিসি ব্যাংকের চেয়ারম্যান এস.এম. আবু মহসীন ও অন্যান্যরা। ছবি সংগৃহীত

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আবু মহসীন। এতে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম এফসিএ এফসিএস, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম হাফিজ আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ এবং ব্যাংকের বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

সভায় ২০১৫ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব, পরিচালনা পর্ষদের প্রতিবেদন ও বহিঃ নিরীক্ষকদের প্রতিবেদন উত্থাপিত ও সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়।

ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আবু মহসীন স্বাগত ভাষণে ব্যাংকের ব্যবসায়ীক অগ্রগতির মূল সূচকগুলো বর্ণনা করে বলেন, পরিবেশবান্ধব টেকসই বিভিন্ন প্রকল্পে অর্থায়ন ও গ্রাহক সেবার মান বাড়ানোর মাধ্যমে এনসিসি ব্যাংক ক্রমান্বয়ে সফলতার দিকে এগিয়ে যাচ্ছে। স্বচ্ছতা ও জবাবদিহিতার পাশাপাশি উন্নত সেবা প্রদানে সমর্থ হওয়ায় ব্যাংকটি গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ