খুলনায় অবৈধ ইজিবাইক শোরুম ও কারখানাকে জরিমানা
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

খুলনায় অবৈধ ইজিবাইক শোরুম ও কারখানাকে জরিমানা

তিনটি অবৈধ ইজিবাইক শোরুম ও কারখানাকে ইজিবাইক তৈরির তথা পার্টস সংযোজনের অপরাধে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার নগরীর পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ফ্রেস ট্রেড বিডিকে ৫ হাজার টাকা, জেআর ট্রেডার্সকে ১০ হাজার টাকা ও বিফাইন ট্রেডার্সকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন খুলনার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম।

অবৈধভাবে ইজিবাইক তৈরির কারখানা। ছবি অর্থসূচক।

অবৈধভাবে ইজিবাইক তৈরির কারখানা। ছবি অর্থসূচক।

তিনি বলেন, সুন্দর পরিচ্ছন্ন খুলনা শহরের যাতায়াত বিশৃংখল করে তুলছে এই অবৈধ ইজিবাইক। অভিযান পরিচালনা করে অবৈধভাবে পরিচালিত নগরীর তিনটি ইজিবাইক শোরুম ও কারখানাকে অবৈধভাবে ইজিবাইক তৈরির তথা পার্টস সংযোজনের জন্য ৩৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়েছে। এগুলো হলো ফ্রেস ট্রেড বিডি ৫ হাজার টাকা, জেআর ট্রেডার্স ১০ হাজার টাকা ও বিফাইন ট্রেডার্সকে ২০ হাজার টাকা। এগুলো বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে এবং পরবর্তীতে সিলগালা করে জিনিজপত্র জব্দ করা হবে মর্মে জানিয়ে দেওয়া হয়েছে।

তিনি জানান, দালালদের উৎপাতে ইন্ডিয়ান ভিসা অফিসের সেবা গ্রহীতাদের ভোগান্তির শেষ নেই। এর প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে সফিকুল ও দেলোয়ার নামের ২ জন দালালকে হাতে-নাতে আটক করে ১ সপ্তাহ করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

অভিযান পরিচালনার সময় বিআরটিএ খুলনার ইন্সপেক্টর সাইফুর রহমান, মেট্রোপলিটন পুলিশ ও আর্মস পুলিশ ব্যাটালিয়ন বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/শিউলী/শাহীন

এই বিভাগের আরো সংবাদ