রংপুরে ইসলামী ব্যাংকের শিক্ষাবৃত্তি বিতরণ ও ইফতার মাহফিল
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

রংপুরে ইসলামী ব্যাংকের শিক্ষাবৃত্তি বিতরণ ও ইফতার মাহফিল

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রংপুর জোনের উদ্যোগে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠান এবং ইফতার মাহফিল সম্প্রতি রংপুরের প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে ৩২০ জন সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান।

IBBL Scholarship Rangpurপ্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আবদুল মান্নান বলেন, দেশের অর্থনেতিক উন্নয়নের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নেও কাজ করছে ইসলামী ব্যাংক। সিএসআর কর্মসূচির আওতায় এই ব্যাংক শিক্ষা ও চিকিৎসাসহ আর্ত-মানবতার সেবায় উল্লেখযোগ্য অবদান রাখছে।

শিক্ষাকে দারিদ্র বিমোচনের হাতিয়ার হিসেবে উল্লেখ করে তিনি বলেন, সুবিধাবঞ্চিত মেধাবীরা যাতে অর্থের অভাবে শিক্ষা থেকে পিছিয়ে না পড়ে সেজন্য ইসলামী ব্যাংক প্রতি বছর ব্যাপক সংখ্যক শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করে।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান মো. শহীদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রংপুর কারমাইকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. নুরুন্নবী চৌধুরী, চিকিৎসক ও সনিক প্রাইম গ্রুপের নির্বাহী পরিচালক প্রফেসর ডা.মো. আক্কাস আলী সরকার, প্রাইম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা.মো. নূর ইসলাম, উপাধ্যক্ষ প্রফেসর ডা.কিউ.বি.ও. ফজলুল বাকী, বাংলাদেশ ব্যাংকের রংপুর শাখার উপ-মহাব্যবস্থাপক জয়ন্ত বণিক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু রেজা মো. ইয়াহহিয়া প্রমুখ।

রোযা ও তাকওয়ার আলোকে মানবিক ব্যাংকিং শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক জেলা ও দায়রা জজ মো. আনোয়ার হোসেন, বড় রংপুর কারামতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আলী, কারামতিয়া জামে মসজিদের খতিব মাওলানা মো. বায়েজিদ হোসাইন।

অর্থসূচক/

এই বিভাগের আরো সংবাদ