কোচ পদে ২১ জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কোচ পদে ২১ জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ

কিছুদিন আগে কোচ চেয়ে বিজ্ঞপ্তি দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এতে বেশ সাড়া পড়ে। কোহলিদের কোচ হতে আবেদন করেন মোট ৫৭ জন। এ থেকে ২১ জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি ও লক্ষণকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। ছবি: ইএসপিএন ক্রিকইনফো

ভারতের কোচ বাছাইয়ের জন্য ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি ও লক্ষণকে নিয়ে উপদেষ্টা কমিটি গঠন করেছে বিসিসিআই। ছবি: ইএসপিএন ক্রিকইনফো

আজ বৃহস্পতিবার ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হয়,  এই ২১ জনের তালিকা থেকে সার্বিক দিক পর্যালোচনা করে কোচ বাছাই করবে বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটি। ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি ও লক্ষণকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। আর এই কমিটিতে প্রধান-সমন্বয়কের দায়িত্ব পালন করবেন বিসিসিআইয়ের সাবেক সচিব সঞ্জয় জাগডালে।

বিসিসিআইয়ের বর্তমান সচিব অজয় শার্কের কার্যালয়ে ৫৭ জন আবেদনকারীর মধ্য থেকে ২১ জনের সংক্ষিপ্ত তালিকা তৈরি করা হয়েছে। তবে উপদেষ্টা কমিটি চাইলে পুরো ৫৭ জনের তালিকা পর্যালোচনা করে কোচ বাছাই করতে পারবেন। আগামী ২২ জুন নিজেদের পছন্দের প্রার্থীর নাম সচিবকে জানাবে কমিটি।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ