পুলিশের অর্থ ও প্রশাসন বিভাগে নিয়োগ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পুলিশের অর্থ ও প্রশাসন বিভাগে নিয়োগ

বাংলাদেশ পুলিশের রাজারবাগ স্পেশাল ব্রাঞ্চে অর্থ ও প্রশাসন বিভাগে জনবল নিয়োগ দেওয়া হবে। এই বিভাগের ৪ পদে মোট ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রিপোর্টার, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, লাইব্রেরি সহকারী ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এই ৪ পদে কাজ করতে আগ্রহী প্রার্থীদের আগামী ৩০ জুনের মধ্যে ‘বিশেষ পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন), স্পেশাল ব্রাঞ্চ, রাজারবাগ, ঢাকা’ ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

আগ্রহী প্রার্থীদের আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র এবং ১০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে।Bangladesh police

৩ জন রিপোর্টার:

বাংলাদেশ পুলিশের রাজারবাগ স্পেশাল ব্রাঞ্চে অর্থ ও প্রশাসন বিভাগের রিপোর্টার পদে নিয়োগ পাবেন ৩ জন। উচ্চমাধ্যমিক বা সমমান পাস এবং সাঁটলিপিতে দক্ষতাসম্পন্ন প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। পাশাপাশি রিপোর্টার হিসেবে এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ টাকা থেকে ৩০ হাজার ২৫০ টাকা।

৯ জন সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর:

বাংলাদেশ পুলিশের রাজারবাগ স্পেশাল ব্রাঞ্চে অর্থ ও প্রশাসন বিভাগের সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে মোট ৯ জন নিয়োগ দেওয়া হবে। এ পদের জন্য উচ্চ মাধ্যমিক পাস বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে সাঁটলিপি এবং কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং বা টাইপিংয়ে দক্ষতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১১ হাজার টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

শূন্যপদে ১ জন লাইব্রেরি সহকারী:

লাইব্রেরি সহকারীর শূন্যপদের সংখ্যা একটি। এ পদের গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। পদটিতে নিয়োগপ্রাপ্তদের ১০ হাজার ২০০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা বেতন দেওয়া হবে।

৩৭ জন অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক:

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৩৭ জনকে নিয়োগ দেওয়া হবে। উচ্চ মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন। পাশাপাশি কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং বা টাইপিংয়ে দক্ষতা থাকতে হবে। এ পদে নিয়োগপ্রাপ্তদে ৯ হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদনের বয়স

আবেদনকারীদের বয়স ১ জুন, ২০১৬ তারিখে ১৮ থেকে ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। তবে মুক্তিযোদ্ধা সন্তানদের ছেলেমেয়ের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে পারবে।

অর্থসূচক/এন/এমই/

এই বিভাগের আরো সংবাদ