মুক্তির আগেই ২০০ কোটি রুপি ঘরে তুলল 'কাবালি'
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মুক্তির আগেই ২০০ কোটি রুপি ঘরে তুলল ‘কাবালি’

দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের আসন্ন সিনেমা ‘কাবালি’ এখনও মুক্তি পায়নি। তার আগেই ২০০ কোটি রুপির বুকিং পেয়েছে সিনেমাটি।

কাবালি সিনেমার পোস্টারে রজনীকান্ত। ছবি: এনডিটিভি

কাবালি সিনেমার পোস্টারে রজনীকান্ত। ছবি: এনডিটিভি

আজ শনিবার এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, বিশ্বের প্রায় ৫ হাজার সিনেমা হলে সিনেমাটি মুক্তি পাবে।  প্রথমবারের মতো কোনো ভারতীয় সিনেমা হিসেবে সিনেমাটি মালয়, চীনা ও থাই ভাষায় ডাবিং করা হবে। এ ছাড়া সিনেমাটি ইন্দোনেশিয়াতেও মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমাটির নির্মাতা কালাইপুলি থানু বলছেন, বিশ্বাস করুন আর নাই করুন। সিনেমাটি শুধু যুক্তরাষ্ট্রের ৫০০টি সিনেমা হলে মুক্তি পাবে। সাধারণত এটি অসম্ভব ব্যাপার। আমরা এটি অর্জন করেছি।

‘কাবালি’র প্রচারণার ক্ষেত্রেও যোগ হচ্ছে নতুন মাত্রা। এয়ার এশিয়ার কিছু বিমানে সিনেমাটির থিম পেইন্ট করা হবে। যা যাত্রীদের দৃষ্টি আকর্ষণ করবে বলে ধারণা করা হচ্ছে। একইসঙ্গে যাত্রীদের জন্য একটি বিশেষ ‘কাবালি’ মেন্যু দেওয়া হবে।

সিনেমাটিতে রজনীকান্তের বিপরীতে অভিনয় করেছেন হালের সেনসেশন রাধিকা আপ্তে। আর এতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন তাইওয়ানের সুপারস্টার উইনস্টোন চাও।

সম্প্রতি কাবালির টিজার প্রকাশিত হয়েছে। এরপর টিজারটি ইউটিউবে দুই কোটি বার দেখা হয়েছে। চলতি সপ্তাহের শেষের দিকে সিনেমাটির গানও মুক্তি পাবে। সবকিছু ঠিকঠাক চললে আগামী জুলাইয়ে সিনেমাটি মুক্তি পাবে।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ