পুলিশি প্রতিবেদন দাখিলের সময় বাড়ল
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page
শ্যামল কান্তিকে লাঞ্ছনা

পুলিশি প্রতিবেদন দাখিলের সময় বাড়ল

নারায়ণগঞ্জের স্কুলশিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছিত করার ঘটনায় জেলার পুলিশ সুপার (এসপি) ও বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)-কে প্রতিবেদন দেওয়ার জন্য ৪ আগস্ট দিন পুনর্নির্ধারণ করেছেন হাইকোর্ট।

হাইকোর্ট

হাইকোর্ট

এর আগে হাইকোর্ট তাদের দেওয়া  প্রতিবেদন দায়সারা গোছের উল্লেখ করে ৮ জুনের মধ্যে পূর্ণাঙ্গ প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেয়।

কিন্তু গতকাল ৮ জুন সেই প্রতিবেদন না দিয়ে আরও দুই মাস সময় বাড়ানোর আবেদন করেন তারা।

সেই আপিলের প্রেক্ষিতে বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি ইকবাল কবিরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আজ বৃহস্পতিবার এ আদেশ দেন।

তবে আজ এই বেঞ্চে জেলা প্রশাসনের প্রতিবেদন জমা দেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোতাহার হোসেন। তিনি সেখানে কান ধরে ওঠবস করার ঘটনা সত্য বলে উল্লেখ করেন।

তিনি আদলতকে বলেন,  আদালতের নির্দেশের আলোকে জেলা প্রশাসক তার প্রতিবেদন দিয়েছেন। আদালত জেলা প্রশাসনের প্রতিবেদন গ্রহণ করেন। আর পুলিশ প্রশাসনকে ৪ আগস্টের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দেন।

তিনি জানান ৭ আগস্ট বিষয়টি আদেশের জন্য তালিকায় রাখা হয়েছে।

উল্লেখ, ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে গত ১৩ মে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার ঘটনা ঘটে। পরে বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদনের ভিত্তিতে হাইকোর্ট স্বতঃপ্রণোদিত হয়ে রুল দেন।

টি

এই বিভাগের আরো সংবাদ