যে কারণে একসঙ্গে কাজ করবেন না বিদ্যা-সিদ্ধার্থ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

যে কারণে একসঙ্গে কাজ করবেন না বিদ্যা-সিদ্ধার্থ

কয়েকদিন আগেই স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের ছবিতে কাজ করবেন না বলে সাফ জানিয়ে দেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তবে কেন স্বামীর সঙ্গে কাজ করবেন না তখন তা পরিষ্কার করেননি তিনি। ফলে বিষয়টি নিয়ে ধোঁয়াশা থেকে যায়। অবশেষে সেই ধোঁয়াশার জট খুললেন ‘ডার্টি পিকচার’ খ্যাত এই অভিনেত্রী।

বিদ্যা বালান ও সিদ্ধার্থ রায় কাপুর। ছবি সংগৃহীত

বিদ্যা বালান ও সিদ্ধার্থ রায় কাপুর। ছবি সংগৃহীত

বিদ্যা বালান বলেন, সংসার জীবন সুখের রাখতেই সিদ্ধার্থ প্রযোজিত কোনো ছবিতে কাজ করব না আমি। আমাদের সুখের সংসারে কোনো বাড়তি ঝামেলা টেনে আনতে চাই না। তাই সবসময় চেষ্টা করি একসঙ্গে কাজ এড়িয়ে যেতে। যদিও এ সিদ্ধান্তের বড় খেসারত দিতে হয় আমাদের। কারণ, অনেক ভালো কাজ হাতছাড়া হয়ে যায়।কিন্তু ভালো সম্পর্কের জন্য এটুকু ত্যাগ স্বীকার করতেই হবে।

সম্প্রতি মুক্তির প্রতীক্ষায় থাকা ‘টিই৩এন’ ছবির প্রচারণায় তিনি আরও জানান, এক সাথে কাজ করতে গিয়ে অনেকেই ছোট খাটো ঝামেলার সৃষ্টি হয়। এর প্রভাব পড়ে  সংসার জীবনে। এজন্য সর্বোচ্চ চেষ্টা করি সিদ্ধার্থের কোনো ছবিতে অভিনয় না করতে। ব্যক্তিগত সম্পর্ককে প্রফেশন থেকে দুরে রাখার জন্যই মূলত এরকম সিদ্ধান্ত।

২০১২ সালের শেষের দিকে বলিউডের প্রখ্যাত প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন বিদ্যা বালান। দিল্লী-বিল্লি, রাওডি রাঠোর, বারফি, চেন্নাই এক্সপ্রেস, হায়দার, ফিতুর এবং মুক্তির প্রতীক্ষায় থাকা আমির খানের দঙ্গলসহ অসংখ্য সুপারডুপারহিট ছবির প্রযোজনা করেছেন সিদ্ধার্থ রায় কাপুর। এমন একজন খ্যাতনামা প্রযোজকের ছবিতে কাজ না করা বড় মিস বলে জানান বিদ্যা।

মুক্তির প্রতীক্ষায় থাকা নিজের ছবি নিয়ে বিদ্যা বলেন, টিই৩এন একটি থ্রিলারধর্মী ছবি। ব্যক্তিগতভাবে আমি থ্রিলার বিষয়টা পছন্দ করি। ইতোমধ্যে একাধিক থ্রিলারধর্মী ছবিতে আমি অভিনয়ও করেছি। যা সবাই সাদরে গ্রহণ করেছেন। আশা করি, এ ছবিটিকেও দর্শকরা ভালোভাবে গ্রহণ করবে।

সুজয় ঘোষের প্রযোজনায় টিই৩এন ছবিটি পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত। ছবিতে বিদ্যা ছাড়াও প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে মেগাস্টার অমিতাভ বচ্চন ও বর্তমান বলিউডের অন্যতম মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে।

অর্থসূচক/সফিক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ