ইভিন্স টেক্সটাইলের লটারির ড্রর ফল প্রকাশ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইভিন্স টেক্সটাইলের লটারির ড্রর ফল প্রকাশ

ইভিন্স টেক্সটাইল লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) লটারির ড্রর ফলাফল প্রকাশ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে কোম্পানিটির আইপিও লটারির ড্র শুরু হয়। মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে বুয়েটের প্রতিনিধি দল এ ফল প্রকাশ করে।

লটারির ড্র অনুষ্ঠান উদ্বোধন করেন ইভিন্স টেক্সটাইল লিমিটেডের চেয়ারম্যান আনোয়ারুল আলম চৌধুরী।

ইভিন্স টেক্সটাইলের লটারির ড্র অনুষ্ঠান

ইভিন্স টেক্সটাইলের লটারির ড্র অনুষ্ঠান

অনুষ্ঠানে আরও উপস্থিত রয়েছেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আবু কাউসার মজুমদার। ডিএসইর পক্ষ থেকে রাকিব হোসেন, সিএসইর আলী রাগীব ও সিডিবিএলের আক্তার হোসেন।

এছাড়া ইস্যু ম্যানেজার হিসাবে লংকাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেডের খন্দকার কায়েস হাসান ও সেটকম লিমিটেডের চেয়ারম্যান মো. ওয়ালীওল্লাহ উপস্থিত রয়েছেন।

জানা গেছে, কোম্পানিটির আইপিওতে ৩৩ গুণ আবেদন জমা পড়েছে। কোম্পানিটি পুঁজিবাজার থেকে ১৭ কোটি টাকা সংগ্রহ করে। ১০ টাকা অভিহিত মূল্যে শেয়ার ইস্যু করার অনুমোদন দিয়েছে কমিশন। কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড।

২০১৫ সালের ডিসেম্বরে শেষ হওয়া হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ১ টাকা ৬২ পয়সা। আর শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৬২ পয়সা।

তালিকাভুক্তির পর এটি হবে পুঁজিবাজারে ইভিন্স গ্রুপের দ্বিতীয় কোম্পানি। এর আগে ২০১৩ সালে এই গ্রুপের আর্গন ডেনিমস লিমিটেড দেশের দুই স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত হয়।

সাধারন বিনিয়োগকারী

প্রবাসী বিনিয়োগকারী

ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারী

মিউচ্যুয়াল ফান্ড

প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী

স্টক ব্রোকার এবং মার্চেন্ট ব্যাংক

অর্থসূচক/মাহামুদ/ এসএ/

এই বিভাগের আরো সংবাদ