এবার পাগড়ি পরে আনুষ্কার সঙ্গে রোমান্স করবেন শাহরুখ!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এবার পাগড়ি পরে আনুষ্কার সঙ্গে রোমান্স করবেন শাহরুখ!

‘রাব নে বানা দে জুড়ি’ ও ‘যাব তাক হ্যায় জান’ এর পর আবারও একসঙ্গে জুটি বেঁধে কাজ করতে চলেছেন বলিউড কিং শাহরুখ খান ও হালের সেনসেশন আনুষ্কা শর্মা। এ কথা আগেই জানা ছিল। এবার এর আনুষ্ঠানিক ঘোষণা দিলেন সেই ছবির নির্মাতা ইমতিয়াজ আলী। সেইসঙ্গে ছবিটির শুটিং কখন, কোথায় হবে তাও জানিয়েছেন তিনি।

‘রাব নে বানা দে জুড়ি’ ছবিতে শাহরুখ খান ও আনুষ্কা শর্মা। ছবি সংগৃহীত

‘রাব নে বানা দে জুড়ি’ ছবিতে শাহরুখ খান ও আনুষ্কা শর্মা। ছবি সংগৃহীত

‘ইয়ে জওয়ানি হাই দিওয়ানি’ খ্যাত পরিচালক জানান, আগামী মাসেই ছবিটির শুটিং শুরু হবে। এর শুটিং করা হবে বুদাপেস্ট ও  ইউরোপের পাঁচটি দেশের মনোরম লোকেশনে। তবে ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। এই প্রথম শাহরুখ খানকে নিয়ে ছবি নির্মাণ করতে যাচ্ছেন বলেও জানান তিনি।

২০০৮ সালে ‘রাব নে বানা দে জুড়ি’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন হালের জনপ্রিয় অভিনেত্রী আনুষ্কা শর্মা। প্রথম ছবিতে বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বাজিমাত করেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

বলিউড বাদশার সঙ্গে দ্বিতীয়বারের মতো ‘যাব তাক হ্যায় জান’  ছবিতে অভিনয় করেন আনুষ্কা শর্মা। তবে সেটি ছিল পার্শ্বচরিত্র। এর কেন্দ্রীয় চরিত্রে ছিলেন ক্যাটরিনা কাইফ। এবার আবারও শাহরুখের বিপরীতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আনুষ্কা।

নতুন এই ছবিতে শাহরুখ খানকে এক শিখ সর্দারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর তাকে যোগ্য সঙ্গ দেবেন আনুষ্কা শর্মা। সব মিলিয়ে প্রথমবারের মতো পাগড়ি পরে বিরাট প্রেমিকার সঙ্গে শাহরুখের রসায়ন কেমন জমে তা সময়ই বলে দেবে।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ