স্ত্রীকে ব্যাগ দিয়ে নায়িকাদের কিস করেন ইমরান
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

স্ত্রীকে ব্যাগ দিয়ে নায়িকাদের কিস করেন ইমরান

রোমান্টিক হোক বা কোনো ট্র্যাজেডি হোক- ইমরান হাশমির ছবি মানেই নায়িকার সঙ্গে মুহূর্মুহু ‘কিস’ এর দৃশ্য। সেই ‘কিস’ এর দৃশ্যে অভিনয় করতে করতে রীতিমতো ‘সিরিয়াল কিসার’ তকমাও পেয়ে গেছেন বলিউডের এই অভিনেতা।

চুমুর দৃশ্যে ইমরান হাশমি। ছবি সংগৃহীত

চুমুর দৃশ্যে ইমরান হাশমি। ছবি সংগৃহীত

এখন প্রশ্ন হলো- ইমরান হাশমি নায়িকাদের যে এত ‘কিস’ করেন তো ঘর সামলান কেমন করে? মানে বউকে?  এ নিয়ে এতদিন কোনো উত্তর না পাওয়া গেলেও সম্প্রতি এর জবাব মিলেছে।

আজ মঙ্গলবার ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, পর্দায় নায়িকাদের ‘কিস’ করার জন্য বাস্তবে জরিমানা দিতে হয় ইমরান হাশমিকে। প্রতিটি ছবিতে নায়িকাদের সঙ্গে ‘কিস’ এর দৃশ্যে অভিনয়ের জন্য স্ত্রী পারভীনকে একটি করে ব্যাগ দিতে হয় তাকে।

এ প্রসঙ্গে ইমরান হাশমি বলেন, নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা নিয়ে এখনও অভিমান করে পারভীন। মান ভাঙানোর জন্য তাকে এখনও উপহার দিতে হয়। তবে হীরা-জহরত নয়, প্রতিটি ছবিতে ‘কিস’ এর দৃশ্যে অভিনয় করার শাস্তি হিসেবে তাকে একটি করে ব্যাগ দিতে হয়। কারণ ও ব্যাগের প্রতি ভীষণ দুর্বল।

সম্প্রতি নিজের ‘দ্য কিস অব লাইফ’ বইয়ের উদ্বোধন করেছেন ইমরান হাশমি। এতে তার কাছে নায়িকাদের ‘কিস’ করার ব্যাপারে স্ত্রীর প্রতিক্রিয়া সম্পর্কে জানতে চান সাংবাদিকরা। এর জবাবে এ মজার তথ্য দেন তিনি।

এসময় তিনি আরও বলেন, প্রথম প্রথম নায়িকাদের ‘কিস’ করা নিয়ে বেশি রাগ করত পারভীন। কিন্তু দীর্ঘ ১০-১১ বছর এই দৃশ্য দেখতে দেখতে তার হয়তো সয়ে গেছে। এখন আর আগের মতো অত রাগ করে না। তবে পুরোপুরি ছাড়ও দেয় না।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ