পিকনিক স্পট 'হলো' বিমান দুর্ঘটনার এলাকা
today-news
brac-epl
প্রচ্ছদ » আন্তর্জাতিক

পিকনিক স্পট ‘হলো’ বিমান দুর্ঘটনার এলাকা

সম্প্রতি ভারতের রাজধানী দিল্লির কাছে একটি অ্যাম্বুলেন্স বিমান দুঘর্টনা ঘটেছে। এই এলাকা এখন পিকনিক স্পটে পরিণত হয়েছে। প্রতিদিন সেখানে শত শত মানুষ ভিড় করছে। পাশে হালি হালি ছেলেমেয়ে বনভোজন করছে। খোলা মাঠেই ভ্রাম্যমান ঠেলাগাড়িতে বিক্রি হচ্ছে আইসক্রিম। স্থানীয় ব্যবসায়ীরা এ সুযোগ কাজে লাগাচ্ছে। কেউ কেউ আবার পরিবার পরিজন নিয়ে এসেছে। সেরে নিচ্ছে সেলফি তোলার কাজটিও।

বিমান দুর্ঘটনার এলাকা

বিমান দুর্ঘটনার এলাকা

বিবিসির এক খবরে বলা হয়েছে, ইঞ্জিনে ত্রুটি থাকার কারণে গত মঙ্গলবার দিল্লির দক্ষিণ-পশ্চিমে নাজাফগড়ে অলকেমিস্ট এয়ারওয়েজের একটি বিমান দুঘর্টনার কবলে পড়ে। এসময় বিমানটিতে ৭ জন আরোহী ছিল। ছিল চিকিৎসক, রোগী ও তার আত্মীয় স্বজনও।বিমানটি বিহারের পাটনা থেকে দিল্লির গুরগাওয়ে যাচ্ছিল। airambulance-crash7

দুর্ঘটনায় বিমানটির বেশকিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় দুইজন আরোহী আহত হয়। এছাড়া সবাই মৃত্যুর হাত থেকে রেহাই পায়।

airambulance-crash2

airambulance-crash3

পাশে বসেছে আইসক্রিমের দোকান

পুলিশ জানায়, বিমান দুর্ঘটনায় এলাকা চারপাশে ফিতা দিয়ে সংরক্ষিত রাখা হয়েছে।প্রতিদিন এখানে শত শত মানুষ আসছে।স্থানীয় ছেলে মেয়েরা এখানে বনভোজন করছে। বসেছে আইসক্রিমের দোকানও। কিছু কিছু পরিবার ছোট যানে করে এই বিমান দেখতে আসছে। তাদের অনেকেই বলছে, তারা এর আগে কাছ থেকে বিমান দেখেনি। কেউ কেউ আবার অন্যরা আসছে তাই আসছে।

airambulance-crash1

চলছে সরানোর কাজ

একজন বলেন, আমি কাছে থেকে আগে কখনও বিমান দেখিনি। এটাই কাছ থেকে আমার প্রথম বিমান দেখা। মধ্যবয়সী এক গৃহিনীও এসেছেন। তিনি এ এলাকায় সপরিবারে এসেছে। তিনি বলেন, টিভিতে খবর পেয়ে দেখতে এসেছি। মেয়েকে দিয়ে একটি ছবিও তুলে রেখেছি।

বিমানটির ধ্বংসাবশেষ সরানো এখন জরুরি হয়ে পড়েছে। ইতোমধ্যে এ কাজ করতে ক্রেনও লাগানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ