পান্ডা নলেজ শেয়ারিং আয়োজন করছে গ্লোবাল ব্র্যান্ড
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

পান্ডা নলেজ শেয়ারিং আয়োজন করছে গ্লোবাল ব্র্যান্ড

ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় ‘পান্ডা নলেজ শেয়ারিং প্রোগ্রাম’ শীর্ষক কর্মশালার আয়োজন করেছে বিশ্বখ্যাত স্প্যানিশ অ্যান্টিভাইরাস ব্র্যান্ড পান্ডার একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। আগামীকাল সোমবার থেকে যথাক্রমে চট্টগ্রাম, ফেনী, রংপুর, বগুড়া, সিলেট ও সর্বশেষ ঢাকায় পান্ডার এ প্রোগ্রাম অনুষ্ঠিত হবে।panda

স্পেনের অ্যান্টিভাইরাস ব্র্যান্ড পান্ডা বিশ্বের সর্বপ্রথম ক্লাউড প্রযুক্তির অ্যান্টিভাইরাস, যা কম্পিউটারের গতিকে হ্রাস না করে ট্রোজান হর্স, স্পাইওয়্যার, অ্যাডওয়্যার, কীলগার, রুটকিট, ওয়ার্ম ও র‌্যানসমওয়্যারের মতো মারাত্মক সব ভাইরাস থেকে কম্পিউটারকে শতভাগ নিরাপত্তা প্রদান করে।

কর্মশালাটি পরিচালনা করছেন পান্ডা অ্যান্টিভাইরাসের প্রোডাক্ট ম্যানেজার রবি শংকর দত্ত এবং মার্কেটিং এক্সিকিউটিভ মামুন উর রাশিদ। এখানে সংশ্লিষ্ট জেলার পান্ডা অ্যান্টিভাইরাসের রিটেলার ও কম্পিউটার ব্যবসায়ীবৃন্দও উপস্থিত থাকবেন।

প্রোগ্রামে অ্যান্টিভাইরাসটির প্রধান বৈশিষ্ট্যের ব্যাপারে বিস্তারিত আলোচনা আলোচনা করা হবে। একইসঙ্গে পান্ডার কার্যকারিতা জানানো হবে। এছাড়াও উক্ত প্রোগ্রামে সাইবার আক্রমণ প্রতিরোধ ও ম্যালওয়ারের বিরুদ্ধে অ্যান্টিভাইরাস কিভাবে কাজ করে তা জানানো হবে।

এই বিভাগের আরো সংবাদ