'আমার সঙ্গে কোনো সময়ই সাফাদির সাক্ষাৎ হয়নি'
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘আমার সঙ্গে কোনো সময়ই সাফাদির সাক্ষাৎ হয়নি’

ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি এন. সাফাদির সঙ্গে কোনো সময়ই সাক্ষাৎ হয়নি বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

আজ রোববার বাংলাদেশ সময় সকাল ৬টার দিকে ফেসবুকে দেওয়া এক বিবৃতিতে এই দাবি করেন তিনি। গতকাল শনিবার বার্তা সংস্থা বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়েছিল, সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে ওয়াশিংটনে তার দপ্তরে সাক্ষাৎ করেছিলেন সাফাদি। গত বছর যখন জয়ের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল তখন তাকে চিনতেন না বলে দাবি করেছেন সাফাদি। এর পরিপ্রেক্ষিতে আজ ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন সজীব ওয়াজেদ।

Sajeeb Wazed Status

সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিনশট।

ওই স্ট্যাটাসে জয় আরও লিখেছেন, আমার সঙ্গে সাফাদির কোনোসময়ই সাক্ষাত হয়নি। এটা ওয়াশিংটনেও না বা অন্য কোনো জায়গায়ও না। সে মিথ্যা বলছে। সে যে বিএনপির জন্য মিথ্যা বলতে সম্মত হয়েছে সেটা দিয়ে এও প্রমাণ হচ্ছে, সে বিএনপির সঙ্গে ষড়যন্ত্রে জড়িত। নাহলে আর কী কারণে সে বিএনপির হয়ে মিথ্যা বলবে?

তিনি লিখেছেন, বিএনপি এমনই এক বোকার দল, এমনকি তারা যখন মিথ্যা বলে তখনও বোকামিপূর্ণ ভুল করে। আমি চাই বিএনপি এবং সাফাদি একটা প্রশ্নের জবাব দিক। ওয়াশিংটনের ঠিক কোথায় সে আমার সাক্ষাত পেয়েছে? কোন অনুষ্ঠানে? অন্য কার অফিসে?

সজীব ওয়াজেদ লিখেছেন, প্রথম বোকামিপূর্ণ ভুল তারা করেছে কারণ, আমি গত ৩-৪ বছরে ওয়াশিংটনে কোনো অনুষ্ঠান বা কারও অফিসে যাইনি। ওয়াশিংটনে আমার যে মিটিংগুলো হয়েছে, সেগুলো সবই সরকারি কর্মকর্তাদের সঙ্গে এবং একান্ত ব্যক্তিগত। তাহলে, কোথায় তার সঙ্গে আমার সাক্ষাত হতে পারে?

বিবিসির প্রতিবেদন প্রসঙ্গে জয় লিখেছেন, এটাও খুবই লজ্জাজনক যে, ঘটনার সত্যতা যাচাই না করেই ভুয়া সাক্ষাৎকার প্রচার করেছে বিবিসি বাংলা। এ ঘটনা সংবাদের উৎস হিসেবে তাদের বিশ্বাসযোগ্যতাকেই প্রশ্নবিদ্ধ করেছে।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ