প্রবৃদ্ধি ধরে রাখতে চায় ফনিক্স ফাইন্যান্স
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

প্রবৃদ্ধি ধরে রাখতে চায় ফনিক্স ফাইন্যান্স

কোম্পানির চলমান প্রবৃদ্ধি ধরে রাখতে চায় ফনিক্স ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। সেই লক্ষ্যে ম্যানেজমেন্ট কাজ করছে বলে জানিয়েছেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এসএম এনতেখাব আলম।

বৃহস্পতিবার কোম্পানির ২১তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বিনিয়োগকারীদের উদ্দেশ্যে তিনি একথা জানান

PHOENIX Finance

আজ বৃহস্পতিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়াস ইন্সস্টিটিউটে ফনিক্স ফাইনান্সের বার্ষিক সাধারন সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। ছবি মহুবার রহমান

এসএম এনতেখাব আলম বলেন, অর্থনীতিতে ব্যাংক ও আর্থিকখাতের ব্যবসায় নিম্নমুখী প্রবণতা দেখা যাচ্ছে। এতে পুঁজিবাজারে এই খাতের কোম্পানিগুলোর কাঙ্ক্ষিত লেনদেন হচ্ছে না। এবার আর্থিকখাতের ব্যবসা ভালো না হলেও সন্তোষজনক প্রবৃদ্ধি অর্জন করতে পেরেছি আমরা। শুধু ম্যানেজমেন্টের কঠোর পরিশ্রম ও সৎ পেশাদারিত্বের কারণেই এটা সম্ভব হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান দীন মোহাম্মদ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সোয়েব ও ইভানা ফাহমিদা মোহাম্মদ, পরিচালক মোবারক আলী, আব্দুর রহমান, স্বতন্ত্র পরিচালক এম বদিউজ্জামান, এম মনিরুজ্জামান খন্দকার, কোম্পানি সচিব মোহাম্মদ সাইদুজ্জামান প্রমুখ।

৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ টাকা ১৮ পয়সা। শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ২০ টাকা ৭৬ পয়সা।

অর্থসূচক/এসএম

এই বিভাগের আরো সংবাদ