কোপা জিতবে আর্জেন্টিনা: মেসি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কোপা জিতবে আর্জেন্টিনা: মেসি

এক নয়, দুই নয়, দীর্ঘ ২৩ বছর ধরে বড় কোনো টুর্নামেন্টের শিরোপা জিততে পারেনি আর্জেন্টিনা। এই আক্ষেপ বেশ পোড়াচ্ছে আর্জেন্টিনা ভক্তদের। তবে এবার ভক্তদের সেই আক্ষেপ ঘোচবে বলে বিশ্বাস ফুটবল জাদুকর লিওনেল মেসির।

লিওনেল মেসি বলেন, কোপা জিততে আমরা নিজেদের উজাড় করে দেব। কারণ, এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি মনে করি, এরকম একটি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার আমরা যোগ্য। ছবি: গোল ডটকম

লিওনেল মেসি বলেন, কোপা জিততে আমরা নিজেদের উজাড় করে দেব। কারণ, এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি মনে করি, এরকম একটি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য আমরা। ছবি: গোল ডটকম

পাঁচবারের ফিফা ব্যালন ডি’অরজয়ী মনে করেন, এই পরিস্থিতির পরিবর্তন হওয়া দরকার। আর এবারই তা হবে। কোপা আমেরিকার শিরোপা জিতবে আর্জেন্টিনা। কারণ, তার দল বেশ যোগ্য।

গত বছর ফাইনালে পেনাল্টিতে চিলির কাছে এই টুর্নামেন্টের শিরোপা খোয়ায় আর্জেন্টিনা। এর আগের বছর ব্রাজিলে ফাইনালে জার্মানির কাছে ফুটবল বিশ্বকাপের শিরোপা হারে আলবেসিলেস্তিরা।

সর্বশেষ ১৯৯৩ সালে কোপা আমেরিকা কাপ জিতে আর্জেন্টিনা। এরপর তা অধরা রয়ে গেছে আর্জেন্টাইনদের কাছে। এবার সেই খরা ঘোচবে বলেই বিশ্বাস মেসির। তিনি মনে করেন, ২৩ বছরের গেরো খুলে শিরোপা ঘরে তোলার এবারই সময়। আর এটি পেতে নিজেদের উজাড় করে দেবে বলেও জানান ভিনগ্রহের এই ফুটবলার।

স্পোর্টস ইলাস্ট্রেটেডকে দেওয়া সাক্ষাৎকারে লিওনেল মেসি বলেন, কোপা জিততে আমরা নিজেদের উজাড় করে দেব। কারণ, এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি মনে করি, এরকম একটি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য আমরা।

বার্সালোনার এই আর্জেন্টাইন তারকা আরও বলেন,  এটি বিশেষ কোপা আমেরিকা। কারণ, এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে- অনন্য দেশ। সেখানকার স্টেডিয়ামগুলো অসাধারণ। তাছাড়া সেখানকার ব্যাপক সংখ্যক লোক এ খেলা দেখবে। তাই সেখান থেকে শিরোপা আনাও আমাদের জন্য বেশ তাৎপর্যপূর্ণ।

আগামী মাসেই যুক্তরাষ্ট্রে বসছে এবারের কোপার বিশেষ আসর। আসরটি চলবে ৩-২৬ জুন। এতে গ্রুপ ডি’তে আর্জেন্টিনার সঙ্গে রয়েছে পানামা, বলিভিয়া এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিলি।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ