তনুর ময়নাতদন্তকারী চিকিৎসককে হত্যার হুমকি
today-news
brac-epl
প্রচ্ছদ » অপরাধ ও আইন

তনুর ময়নাতদন্তকারী চিকিৎসককে হত্যার হুমকি

কুমিল্লার সরকারি ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনুর মরদেহ দ্বিতীয় ময়নাতদন্ত বোর্ডের প্রধান এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান  ডা. কামাদা প্রসাদ সাহাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

tanu

ছবি: সংগৃহীত

মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে ডা. কামদা প্রসাদ সাহা মেডিকেল কলেজ হাসপাতালে তার কার্যালয়ে সাংবাদিকদের কাছে এ হুমকির চিঠি পাওয়ার কথা জানান।

চিঠিতে বলা হয়েছে, আপনি তনু হত্যা মামলা নিয়ে ধুম্রজাল সৃষ্টি করছেন, যা আপনার জন্য ভয়াবহ হয়ে দাঁড়াচ্ছে। সহজ মামলাটিকে প্যাঁচিয়ে জটিল করার চেষ্টা করবেন না, আপিন কি চান আপনার পরিবার ও ছেলে মেয়ে ধবংস হয়ে যাক?’

এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করবেন বলে জানিয়েছেন তিনি।

তনু হত্যাকাণ্ডের পর পুলিশ ধর্ষণের সন্দেহের কথা জানালেও ১৫ দিন পর কুমিল্লা মেডিকেল কলেজের চিকিৎসক দল ময়নাতদন্তের প্রতিবেদনে সেই ধরনের আলামত না পাওয়ার কথা জানায়। পরে থানা পুলিশ ও ডিবির হাত ঘুরে তদন্তের দায়িত্ব পাওয়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) কয়েক দফা ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় নিয়ে আসে।

কুমিল্লা ময়নামতি সেনানিবাসের অলিপুর এলাকায় ২০ মার্চ রাতে একটি কালভার্টের কাছ থেকে তনুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তনুর বাবা ইয়ার হোসেন কোতোয়ালি থানায় একটি হত্যামামলা করেন।

অর্থসূচক/এসএম

 

এই বিভাগের আরো সংবাদ