এরশাদ নির্বাচন বিলম্ব করার চেষ্টা করছে: সুরঞ্জিত

Suronjit Sen

Suronjit Senজাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন বিলম্ব করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত বিরোধী দলের ধ্বংসাত্মক কর্মকান্ড এবং মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদে এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

সুরঞ্জিত বলেন, এরশাদ যতই চেষ্টা করুক না কেন। তিনি যথা সময়েই নির্বাচনে আসবেন এবং নির্বাচন করতে সহযোগিতা করবেন।

বিরোধী দলীয় নেত্রীর উদ্দেশ্যে সুরঞ্জিত বলেন, মনে রাখবেন আপনারা যা করছেন এসবের জন্য একদিন অবশ্যই আইনের মোকাবেলা করতে হবে। এজন্য এখন থেকে প্রস্তুতি নিন। আপনি (খালেদা) আন্দোলনের ডাক দেবেন আর অন্যজন তার দায়িত্ব নেবে তা হতে পারে না।

এ সময় তিনি বিরোধী দলের নেতাদের গোপনে থেকে ভিডিও বার্তা পাঠানোর সমালোচনা করে বলেন, আপনারা যদি সত্যিই গণতান্ত্রিক দল হয়ে থাকেন তবে প্রকাশ্যে কর্মসূচি ঘোষণা করেন।

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, সাম্যবাদী দলের নেতা হারুণ চৌধুরী, জামালপুর আওয়ামী লীগের নেতা ইশতিয়াক হোসেন দিদার, সংগঠনের সভাপতি হুমায়ুন কবির মিজি প্রমুখ।

এমআইকে/এএস