ইসলামী ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার ইসলামী ব্যাংক টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়।

Islami Bank_Shariah meetingসভায় কমিটির ভাইস চেয়ারম্যান ও আল জামিয়াতুস সিদ্দীকিয়া দারুল উলুম (মাদ্রাসা-ই-ফুরফুরা শরীফ)-এর মুহাদ্দিস ও মুফতী মাওলানা ছাঈদ আহমদ সভাপতিত্ব করেন।

কমিটির সদস্য সচিব ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুস সামাদ, সদস্য আল জামিয়াতুল ইসলামিয়া, পটিয়া, চট্টগ্রাম-এর মুহাদ্দিস ও মুফতী শামছুদ্দীন জিয়া,  এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মঈনুদ্দীন, জাতীয় বিশ্ববিদ্যালয়-এর সহযোগী অধ্যাপক ড. মানজুরে ইলাহী এবং জামেয়া ইসলামিয়া মারকাজুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, ব্যাংকের  ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুল হুদা, আবু রেজা মোঃ ইয়াহিয়া এবং মোহাম্মদ শহীদ উল্লাহ, এসিএ  সভায় উপস্থিত ছিলেন।

এর আগে ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার ও ভাইস চেয়ারম্যান এম. আজিজুল হক এর উপস্থিতিতে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুস সামাদকে সদস্য সচিব করে কমিটি পুনর্গঠন করা হয়।

সভায় ব্যাংকের শরী‘আহ পরিপালন বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় ও ব্যাংকের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়।

অর্থসূচক/এসএম

এই বিভাগের আরো সংবাদ