গাজীপুরের টঙ্গীতে দুজনকে কুপিয়ে হত্যা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গাজীপুরের টঙ্গীতে দুজনকে কুপিয়ে হত্যা

গাজীপুরের টঙ্গীতে শরিফ হোসেন (৩২) ও মো. জুম্মান হোসেন (৩৫) নামে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাদের বাড়ি এরশাদনগরে। গতকাল শনিবার রাত থেকে নিখোঁজ ছিলেন তারা। আজ রোববার ভোরে একজনের মরদেহ তার বাড়ির কাছে এবং বিলে অন্যজনের মরদেহ পাওয়া যায়।

টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহীন মিয়া জানান, দুই ব্যক্তির মরদেহে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের কুপিয়ে হত্যা করা হয়েছে।

Gazipur

গুগল মানচিত্রে গাজীপুরের একাংশ।

তিনি বলেন, গতকাল রাত সাড়ে ১১টার দিকে দুজন নিজেদের বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাদের খুজে পাওয়া যাচ্ছিল না বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। আজ ভোরে এরশাদনগরে একটি বিলের মধ্যে শরিফের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। অন্যদিকে বাড়ি থেকে কিছুটা দূরেই পড়ে ছিল জুম্মানের মরদেহ।

এসআই শাহীন মিয়া জানান, শরিফ ও জুম্মান একসঙ্গে ঝুটসহ বিভিন্ন ব্যবসা করতেন বলে জানিয়েছেন স্থানীয়রা। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

প্রসঙ্গত, গতকাল শনিবার সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দুর্গম উপরশাকপাড়া গ্রামের একটি বৌদ্ধবিহারে মং শুই উ গাইন্দ্যা (৭০) নামে বৌদ্ধ ভিক্ষুর মরদেহ পাওয়া গেছে। ধারালো অস্ত্র দিয়ে গলায় ও ঘাড়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়।

এর আগে গত ২৫ এপ্রিল রাজধানীর কলাবাগানে বাসায় ঢুকে যুক্তরাষ্ট্রের সাহায্য সংস্থা ইউএসএআইডির কর্মকর্তা জুলহাজ মান্নান ও তার বন্ধু মঞ্চনাট্যকর্মী মাহবুব তনয়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এর দুদিন আগে ২৩ এপ্রিল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রেজাউল করিম সিদ্দিকীকে তার বাসার কাছেই কুপিয়ে হত্যা করা হয়। গত ২২ এপ্রিল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হন পরমানন্দ রায় নামের এক সাধু।

অর্থসূচক/পিএ/এমই/

এই বিভাগের আরো সংবাদ