গ্লোবাল ব্র্যান্ড থেকে পণ্য কিনলেই পুরস্কার 
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

গ্লোবাল ব্র্যান্ড থেকে পণ্য কিনলেই পুরস্কার 

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ল্যাপটপ মেলায় গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলেই দেওয়া হচ্ছে স্ক্র্যাচকার্ড। আর এই কার্ড ঘষেই পাওয়া যাচ্ছে পুরস্কার।

গত শুক্রবার শুরু হওয়া মেলা চলবে আগামীকাল রোববার পর্যন্ত।

সামার ল্যাপটপ ফেয়ারে গ্লোবাল ব্র্যান্ডের স্টল। ছবি মহুবার রহমান।

সামার ল্যাপটপ ফেয়ারে গ্লোবাল ব্র্যান্ডের স্টল। ছবি মহুবার রহমান।

মেলায় গ্লোবাল ব্র্যান্ড বিশ্বখ্যাত ‘আসুস’ ও ‘লেনোভো’ ব্র্যান্ডের ল্যাপটপ, রাপু, পান্ডা ও হান্টকি ব্র্যান্ডের বিভিন্ন কম্পিউটার এক্সেসরিজ নিয়ে অংশগ্রহণ করেছে। বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক এই প্রতিষ্ঠানটি মেলা উপলক্ষ্যে সকল পণ্যের উপর দিয়েছে বিশেষমূল্য ছাড়।

মেলায় লেনোভো ব্র্যান্ডের ইয়োগা ৯০০ টাচ আলট্রাবুক এবং আইডিয়া প্যাডসহ বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপ দিচ্ছে সূলভ মূল্যে। এছাড়াও যেকোনো লেনোভো ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত উপহার।

এদিকে এর বাহিরেও রাপু, পান্ডা ও হান্টকি ব্র্যান্ডেরও ব্যাপক সাড়া মিলেছে মেলায়;  রয়েছে আকষর্ণীয় সব অফার ও বিভিন্ন উপহার।

এ বিষয়ে যোগাযোগ করা হলে গ্লোবাল ব্র্যান্ডের হেড অব ব্র্যান্ড এবং কমিউনিকেশন ম্যানেজার সেলিম আহমেদ বাদল অর্থসূচককে বলেন, যেকোনো আসুসের পণ্য ক্রয় করলেই ক্রেতারা পাচ্ছেন স্ক্র্যাচকার্ড। আর এই কার্ড ঘষেই এসি,  ফ্রিজ,  জেনফোন, টি-শার্ট, রেইনকোটসহ বিভিন আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ আছে।

তিনি বলেন, প্রথম দিন আমরা ব্যাপক সাড়া পেয়েছি। এই সাড়ায় আনন্দিত গ্লোবাল ব্র্যান্ড পরিবার।

অর্থসূচক/গিয়াস/শাহীন

এই বিভাগের আরো সংবাদ