ইসলামী ব্যাংকের ইপিএস ৫৪ পয়সা
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

ইসলামী ব্যাংকের ইপিএস ৫৪ পয়সা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি, ১৬- মার্চ, ১৬) শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ৫৪ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৩৩ পয়সা।

এ সময়ে কোম্পানির এককভাবে শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য দাঁড়িয়েছে ২৯ টাকা ৮৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ২৯ টাকা ২৭ পয়সা।

আজ বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বোর্ড অব ডাইরেক্টরসের সভায় ৩ মাসে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়।

আজ বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বোর্ড অব ডাইরেক্টরসের সভায় ৩ মাসে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়।

আজ বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বোর্ড অব ডাইরেক্টরসের সভায় ৩ মাসে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়।ব্যাংক টাওয়ারের বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার এতে সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের পরিচালকবৃন্দ ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল মান্নান উপস্থিত ছিলেন।

সভায় এম. আযীযুল হককে ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এছাড়া প্রফেসর সৈয়দ আহসানুল আলমকে চেয়ারম্যান করে এক্সিকিউটিভ কমিটি, হেলাল আহমেদ চৌধুরীকে চেয়ারম্যান করে অডিট কমিটি এবং সামীম মোহাম্মদ আফজালকে চেয়ারম্যান করে রিস্ক ম্যানেজমেন্ট কমিটি পুনর্গঠন করা হয়।

সভা সূত্র জানায়, আলোচিত সময়ে কোম্পানির কনসলিডেটেড বা সমন্বিত ইপিএস হয়েছে ৫০ পয়সা। গত বছরে যা ছিল ২৫ পয়সা।

প্রথম প্রান্তিক শেষে কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত প্রকৃত সম্পদমূল্য দাঁড়িয়েছে ২৯ টাকা ৮৭ পয়সা। গত বছরের একইসময়ে যা ছিল ২৯ টাকা ১৭ পয়সা।

অর্থসূচক/শাহীন

এই বিভাগের আরো সংবাদ