মুস্তাফিজকে পেতে আত্মবিশ্বাসী সাসেক্স কোচ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মুস্তাফিজকে পেতে আত্মবিশ্বাসী সাসেক্স কোচ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত পারফরম্যান্স করছেন বাংলাদেশের পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। আইপিএল শেষেই ইংলিশ কাউন্টি ক্রিকেট লিগে সাসেক্সের হয়ে খেলার কথা রয়েছে এই স্লোয়ার-কাটার মাস্টারের। কিন্তু সেই দলের হয়ে খেলার জন্য তাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনুমতি দেবে কি না তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।  তবে মুস্তাফিজকে পাওয়ার ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী সাসেক্স কোচ মার্ক ডেভিস।

মুস্তাফিজকে পাওয়ার ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী সাসেক্স কোচ মার্ক ডেভিস। ছবি: ইএসপিএন ক্রিকইনফো

মুস্তাফিজকে পাওয়ার ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী সাসেক্স কোচ মার্ক ডেভিস। ছবি: ইএসপিএন ক্রিকইনফো

মুস্তাফিজকে বর্তমানের সেরা পেসার উল্লেখ করে তিনি বলেন, এই মুহূর্তে আমরা কোনো কিছুই নিশ্চিত করতে পারছি না। কিন্তু আমি আত্মবিশ্বাসী ও আমাদের সঙ্গে যোগ দেবে। ও এই মুহূর্তে বিশ্বের সেরা বোলার। তাই  তাকে পাওয়ার ব্যাপারে আমরা বেশ উচ্ছ্বসিত। আগামী দুই সপ্তাহের মধ্যে তাকে পাওয়ার ব্যাপারে নিশ্চিত হতে পারব।

সাসেক্স জানিয়েছে, ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে খেলতে দ্বিতীয় বিদেশি খেলোয়াড় হিসেবে আগামী মার্চেই দলের সঙ্গে যোগ দেবেন মুস্তাফিজ।

বিসিবি সূত্র জানায়, ক্লান্তি সারতে আইপিএলের পর মুস্তাফিজকে বিশ্রামে রাখতে চায় বিসিবি। ফলে সাসেক্সের হয়ে খেলা নাও হতে পারে তার। এখন দেখার বিষয়, মুস্তাফিজ শেষ পর্যন্ত সেখানে খেলতে যেতে বিসিবির ছাড়পত্র পান কি না।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ