বীথির পাশে ওয়ালটন
today-news
brac-epl
প্রচ্ছদ » বিবিধ

বীথির পাশে ওয়ালটন

মুখসহ সারা শরীরে লোম নিয়ে জন্ম নেওয়া বীথি আক্তারের (১২) পাশে দাঁড়িয়েছে ওয়ালটন। বীথির অস্ত্রোপচারসহ যাবতীয় চিকিৎসা খরচের জন্য নগদ ২ লাখ টাকা দিয়েছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কামরুল হাসান খানের কাছে এই টাকার চেক তুলে দেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) এস এম জাহিদ হাসান। এসময় বীথি ও তার বাবা-মা উপস্থিত ছিলেন।

বীথির হাতে ২ লাখ টাকার চেক তুলে দিচ্ছে ওয়ালটন।

বীথির হাতে ২ লাখ টাকার চেক তুলে দিচ্ছে ওয়ালটন।

সেখানে আরও উপস্থিত ছিলেন বিএসএমএমইউ উপ-উপাচার্য় অধ্যাপক শহিদুল্লাহ শিকদার, পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আব্দুল মজিদ ভূইয়া, স্ত্রীরোগ ও প্রসূতি বিদ্যাবিভাগের সহযোগী অধ্যাপক শিরিন আক্তার বেগম ওয়ালটনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ( পিআর এন্ড মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন) ফিরোজ আলম, অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের সম্পাদক মোহাম্মদ নওশের আলী, প্রধান প্রতিবেদক হাসান মাহমুদ।

প্রসঙ্গত, গত ১৬ এপ্রিল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের অ্যান্ডোক্রাইনোলজি (ডায়াবেটিস ও হরমোন) বিভাগের ১৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছে বীথি আক্তার। মুখসহ সারা শরীরে লোম নিয়ে জন্ম নেওয়া এক বিরল রোগে আক্রান্ত সে। রোগ সনাক্তের জন্য পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছেন চিকিৎসকরা।

টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার জয়ভোগ গ্রামের আবদুর রাজ্জাকের ৩ সন্তানের মধ্যে বড় বীথি। সে জয়ভোগ পাবলিক উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

অর্থসূচক/মাইদুল/শাহীন

এই বিভাগের আরো সংবাদ