রাজধানীতে ল্যাপটপ ফেয়ার শুরু শুক্রবার
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রাজধানীতে ল্যাপটপ ফেয়ার শুরু শুক্রবার

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী শুক্রবার শুরু হচ্ছে ‘সামার ল্যাপটপ ফেয়ার-২০১৬’। ৩ দিনের এ আয়োজনে দেশি-বিদেশি প্রযুক্তি নির্মাতা ও পরিবেশকদের পণ্য ও সেবা প্রদর্শনের জন্য থাকছে ৪৭টি স্টল। বাজারমূল্য থেকে তুলনামূলক কম দামে এসব পণ্য কেনার সুযোগ পাবেন দর্শনার্থী ও প্রযুক্তিপ্রেমীরা।

আজ সোমবার রাজধানীর একটি হোটেলে মেলা উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মেলার সমন্বয়কারী ও আয়োজক এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী।

তিনি বলেন, এ নিয়ে ১৭ বারের মতো দেশে ল্যাপটপ মেলার আয়োজন করা হচ্ছে। বর্তমানে এটি সবার কাছে কাঙ্খিত আয়োজন হিসেবে মর্যাদা লাভ করেছে। এবারের মেলায় ১টি মেগা প্যাভিলিয়ান, ৪টি প্যাভিলিয়ান, ৭টি মিনি প্যাভিলিয়ান থাকছে।

Loptop Fair

ল্যাপটপ ফেয়ার উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সংশ্লিষ্টরা।

নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, মেলা চলাকালে ৩০ টাকা মূল্যের টিকিট কিনে সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে যে কেউ মেলায় প্রবেশ করতে পারবেন। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় বা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে মেলার প্রবেশের সুযোগ পাবে।

ল্যাপটপ মেলার টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ একজন ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসায় ব্যয় করা হবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ডেলের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা। তিনি জানান, এবারের মেলায় ডেলের পণ্য কিনলে নিশ্চিত উপহার পাওয়া যাবে। ওয়ারেন্টি ভেদে এসব পণ্যের দামে তফাৎ রয়েছে।

হিউলেট প্যাকার্ডের (এইচপি) প্রতিনিধি আজাদ জানান, মেলায় পণ্য বিক্রির ক্ষেত্রে ভর্তুকি দেওয়া হয়। তাই অন্য যেকোনো সময়ের তুলনায় মেলায় কম দামে পণ্য পাওয়া যাবে।

আসুসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ডের প্রতিনিধি আবদুল ফাত্তাহ খান বলেন, এবারের আয়োজনে আসুসের গ্লেমিং ল্যাপটপ প্রদর্শন করা হবে। পণ্য কেনার ক্ষেত্রে গ্রাহকরা ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারবেন। পাশাপাশি কিস্তিতেও পণ্য বিক্রি করা হবে।

অর্থসূচক/এসবি/এমই/

এই বিভাগের আরো সংবাদ