মুক্তি পেয়েছে শুভ-তিশার অস্তিত্ব
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মুক্তি পেয়েছে শুভ-তিশার অস্তিত্ব

সারাদেশের ৬৬টি হলে মুক্তি পেয়েছে শুভ ও তিশা অভিনীত প্রথম ছবি ‘অস্তিত্ব’। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অনন্য মামুন। অটিস্টিক শিশুদের গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হয়েছে। ছবির গল্প লিখেছেন কার্লোস সালেহ। চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে লিখেছেন কার্লোস সালেহ, অনন্য মামুন ও সোমেশ্বর অলি।

অস্তিত্ব ছবির দৃশ্যে শুভ-তিশা। ছবি সংগৃহীত

অস্তিত্ব ছবির দৃশ্যে শুভ-তিশা। ছবি সংগৃহীত

আরিফিন শুভ ও তিশা ছাড়া ‘অস্তিত্ব’ ছবিতে আরো অভিনয় করেছেন নিঝুম রুবিনা, সুচরিতা, সুজাতা আজিম, কাবিলা প্রমুখ।

ছবির সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু, প্রীতম, নাভেদ পারভেজ ও আকাশ। গানগুলোর কথা লিখেছেন কবির বকুল, জাহিদ আকবর, মেহেদি হাসান লিমন, আরজিন কামাল ও প্রিয় চ্যাটার্জি।

ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ইবরার টিপু, দিনাত জাহান মুন্নি, প্রীতম, লেমিস, নন্দিতা, তাসিন, আকাশ, তানভীর ও রুবায়েত উপমা।

ছবিটি সম্পর্কে তিনি বলেন, অনেকটা সামাজিক দায়বদ্ধতা থেকে এই ছবির গল্পটি নিয়ে কাজ করা। আমাদের সমাজে এমন কিছু মানুষ আছে, যাদের আমরা অবহেলার চোখে দেখি। তাদের যোগ্যতাকে মূল্য দিতে চাই না। অথচ একটু যত্ন পেলেই তারা অনেক বড় কিছু করে দেখাতে পারে। আমি আশা করব, দর্শক ছবিটি দেখবেন।

বাণিজ্যিক ছবিতে তিশার অভিষেক নিয়ে অনন্য মামুন বলেন, তিশা অনেক বড় অভিনেত্রী। অভিনয়গুণের জন্যই তাকে এই ছবিতে নেওয়া। যে অভিনয় ভালো করে, সে সব জায়গাতেই ভালো করে। চলচ্চিত্র আর টেলিফিল্ম বলে কথা নেই। এই ছবিতে আমি নতুনভাবে তিশাকে উপস্থাপন করতে চেষ্টা করেছি। আশা করি, দর্শক হলে গিয়ে ছবিটি দেখে তার প্রমাণ পাবে।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ