স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক-বাগডুম ডটকম চুক্তি
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক-বাগডুম ডটকম চুক্তি

এখনই ডটকম থেকে রি-ব্র্যান্ড হওয়া লাইফস্টাইল পণ্যের অন্যতম অনলাইন প্লাটফর্ম বাগডুম দেশের বিশিষ্ট আন্তর্জাতিক ব্যাংক স্ট্যান্ডার্ড চার্টার্ড এর সাথে সমঝোতা স্মারক সই করেছে।

বাগডুম ডটকম ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। ছবি সংগৃহীত

বাগডুম ডটকম ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। ছবি সংগৃহীত

সম্প্রীতি এই সমঝোতা স্মারক সই হয়।

এই চুক্তির ফলে বাগডুম ডটকম এখন থেকে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহার করে তাদের ওয়েবসাইটে কেনা যেকোনো পণ্যের উপর দিচ্ছে অতিরিক্ত ৮% মূল্যছাড়।

এই চুক্তিটির বিষয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর হেড অব রিটেইল আদিত্য মান্ডলোই বলেন, বাগডুম ডটকম এর সাথে যুক্ত হয়ে আমরা আনন্দিত। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকে আমরা প্রতিনিয়ত আমাদের গ্রাহকদের জন্য বিভিন্ন রকমভাবে মান উপস্থাপন ও প্রস্তাবের চেষ্টা রাখি। এই চুক্তিটি কাস্টমারদের জন্য আমাদের স্বাচ্ছন্দ্যদায়ক ব্যবস্থা বৃদ্ধির ও লেনদেনের পয়েন্ট বাড়ানোর অঙ্গিকারের আরেকটি মাইলফলক।

বাগডুম গ্রাহকদের ঝামেলাহীনভাবে লাইফস্টাইল পণ্য ক্রয় করার সুবিধার লক্ষ্য নিয়ে কাজ করে। শহরের সব ফ্যাশন উৎসাহীদের থেকে অভ্যর্থনা পেয়ে এই ই-কমার্স প্রতিষ্ঠানটি ঢাকায় অবস্থান করে সারা দেশে ডেলিভারির ব্যবস্থা দিয়ে থাকে।

বাগডুম ডটকম এর সিইও  সৈয়দা কামরুন আহমেদ বলেন, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর সাথে চুক্তিবদ্ধ হয়ে আমরা খুবই উৎফুল্ল। এই চুক্তিটির মাধ্যমে আমরা একটি সফল উদ্যোগের প্রত্যাশা করছি। যেখানে আমরা মানুষের মধ্যে অনলাইনে কেনাকাটা করার ডিজিটাল পদ্ধতির ব্যবহার করা বৃদ্ধি করতে এবং ক্রেতাদের তাদের খরচের যথাযথ মূল্যটি দিতে সক্ষম হব।

অর্থসূচক/বিজ্ঞপ্তি/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ