লক্ষ্মীপুরের আওয়ামী লীগের ২ কর্মীকে খুন
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

লক্ষ্মীপুরের আওয়ামী লীগের ২ কর্মীকে খুন

লক্ষ্মীপুর সদর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে ইসমাইল হোসেন মানিক ও কামরুল ইসলাম নামে দুই ব্যক্তিকে গুলি করে হত্যার অভিযোগ করেছেন তাদের স্বজনেরা। স্থানীয়রা জানিয়েছেন, দুজনই স্থানীয় আওয়ামী লীগ কর্মী এবং তারা পরস্পরের আত্মীয়।

লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) নাসিম মিয়া জানান, আজ শুক্রবার ভোরে বাঙ্গাখাঁ ইউনিয়নের রাজিবপুর গ্রামে টুকুমিয়ার ব্রিজের পাশ থেকে মানিক ও কামরুলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজিবপুর গ্রামের বাসিন্দা সেকান্দর হোসেনের ছেলে মানিক এবং একই গ্রামের শামছুল করিমের ছেলে কামরুল। দুজনের বিরুদ্ধে মাদক, ডাকাতি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে।

নিহত মানিকের মেয়ে জেনী জানান, কিছুদিন আগে রিপন ও সংগ্রাম নামে দুই ‘সন্ত্রাসী’ তার বাবাকে হত্যার হুমকি দিয়েছিল গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টার পর কে বা কারা মোবাইল ফোনে তার বাবাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর বাবা আর ঘরে ফিরে আসেনি।

একইভাবে কামরুলকে রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় বলে জানিয়েছেন নিহতের মামা নুর আলম।

এএসপি নাসিম মিয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার সকালে মরদেহ উদ্ধার করে পুলিশ। দুজনের শরীরেই গুলির চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনার পেছনে মাদক চোরাচালান নিয়ে বিরোধের কোনো ঘটনা রয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

অর্থসূচক/বিএন/এস/এমই/

এই বিভাগের আরো সংবাদ