খুলনা দিবসে বর্ণাঢ্য র‌্যালী
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

খুলনা দিবসে বর্ণাঢ্য র‌্যালী

আজ খুলনা দিবস। খুলনা জেলার ১৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী। দিবসটি উপলক্ষ্যে বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার খুলনা দিবস উপলক্ষে নগরীর মজিদ স্বরণী এলাতা থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। ছবি শিউলী রহমান

আজ সোমবার খুলনা দিবস উপলক্ষে নগরীর মজিদ স্বরণী এলাতা থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। ছবি শিউলী রহমান

আজ সকাল সাড়ে ৯টায় মহানগরীর মজিদ স্মরণী এলাকায় উন্নয়ন কমিটির নিজস্ব কার্যালয়ের সামনে থেকে খুলনার প্রাকৃতিক ও ঐতিহ্য সম্বলিত  র‌্যালীটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় এসে শেষ হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ, জেলা প্রশাসক নাজমুল আহসান, ভারপ্রাপ্ত মেয়র আনিসুর রহমান বিশ্বাষ, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, বিএনপির সাধারন সম্পাদক ও খুলনা সিটি কর্পোরেশনের সাময়িক বহিস্কৃত মেয়র  মো. মনিরুজ্জমান মনি,  উন্নয়ন কমিটির সভাপতি শেখ আশরাফ-উজ-জামান, মহাসচিব শেখ মোশাররফ হোসেনসহ নগরীর বিশিষ্টজনরা।

দিবসটি উপলক্ষে দুপুরে প্রীতিভোজ, শিববাড়ি মোড়ে সন্ধ্যা সাড়ে ৬টায় আলোচনা সভা ও সন্ধ্যা সাড়ে ৭টায় সাংস্কৃতিক অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ১৮৮২ সালের ২৫ এপ্রিল খুলনা জেলা প্রতিষ্ঠিত হয়। খুলনাতে মহাকুমা করা হয়েছিলো ১৮৪২ সালে। ১৯৬১ সালে খুলনা বিভাগে রূপ লাভ করে।

এই বিভাগের আরো সংবাদ