পাকিস্তানের ব্যর্থতার জন্য দায়ী ওয়াকার: রাজ্জাক
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

পাকিস্তানের ব্যর্থতার জন্য দায়ী ওয়াকার: রাজ্জাক

এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপে ভরাডুবির পর পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের পদ থেকে সরে যেতে বাধ্য হয়েছেন ওয়াকার ইউনুস। তার আগে একই দায় কাঁধে নিয়ে অধিনায়কত্বের পদ থেকে সরে দাঁড়ান  শহীদ আফ্রিদিও। তবে পাকিস্তান দলের সাম্প্রতিক ব্যর্থতার জন্য আফ্রিদিকে নয়, এর জন্য ওয়াকার ইউনুসকেই দায়ী করেছেন পাকিস্তানের অলরাউন্ডার আব্দুর রাজ্জাক।

পাকিস্তানি অলরাউন্ডার আব্দুর রাজ্জাক। ছবি সংগৃহীত

পাকিস্তানি অলরাউন্ডার আব্দুর রাজ্জাক। ছবি সংগৃহীত

এক সাক্ষাতকারে তিনি বলেন, ওয়াকার কখনো সিনিয়র খেলোয়াড়দের সম্মান দেননি। তিনি কখনো সব খেলোয়াড়কে সমান চোখে দেখেননি। একটু লক্ষ্য করলেই তা বোঝা যায়। আর এ কারণেই পাকিস্তান দলে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। যার ফলও হাতেনাতে পাওয়া গেছে।

তিনি আরও বলেন, দেশের হয়ে ভালো খেলার জন্য ওয়াকার খেলোয়াড়দের মধ্যে আত্মবিশ্বাস যোগাতে পারেননি। ক্রিকেটের সংক্ষিপ্ত পরিসরে পাকিস্তানের ব্যর্থতার জন্য দায়ী কে? খেলোয়াড়দের মধ্যে বিভ্রান্তি তৈরীর জন্য তিনিই (ওয়াকার) দায়ী।

পাকিস্তানের ক্রিকেটের উন্নয়নের জন্য অভিজ্ঞ খেলোয়াড়দের ভূমিকা অপরিহার্য উল্লেখ করে আব্দুর রাজ্জাক বলেন, দেশের গঠনমূলক ক্রিকেটের জন্য কিছু খেলোয়াড় তৃণমূল পর্যায় থেকে কাজ করতে আগ্রহী। ক্রিকেটের উন্নয়নে এরা দারুণ ভূমিকা রাখতে পারে। কোনো আনকোরা ক্রিকেটার দিয়ে যা সম্ভব নয়।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ