৩ পদে নিয়োগ দেবে এনসিসি ব্যাংক
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৩ পদে নিয়োগ দেবে এনসিসি ব্যাংক

NCC Bank Logo

এনসিসি ব্যাংকের লোগো

জুনিয়র অফিসার (জেনারেল), অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল) ও অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে লোকবল নিয়োগ দেবে ঢাকা ব্যাংক। এই তিন পদে নিয়োগের জন্য গত ৭ এপ্রিল দৈনিক প্রথম আলোতে বিজ্ঞাপন দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। আগামী ২৮ এপ্রিলের মধ্যে আবেদন করতে পারবেন আগ্রহী প্রার্থীরা।

জুনিয়র অফিসার (জেনারেল):

ন্যূনতম দুটিতে প্রথম শ্রেণি বা বিভাগ/জিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রিধারীরা জুনিয়র অফিসার (জেনারেল) পদে আবেদন করতে পারবেন। কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। শিক্ষানবিশকালে বেতন হবে ২৫ হাজার টাকা।

অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল):

ন্যূনতম একটিতে প্রথম শ্রেণি বা বিভাগ/জিপিএসহ স্নাতকোত্তর উত্তীর্ণরাই অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল) পদে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। এ পদের জন্য শিক্ষানবিশকালে ২০ হাজার টাকা বেতন দেবে এনসিসি ব্যাংক।

অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ):

অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে আবেদনের জন্য প্রার্থীকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ/জিপিএসহ স্নাতকোত্তর পাস হতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়। শিক্ষানবিশকালে বেতন দেওয়া হবে ২০ হাজার টাকা।

৩টি পদে আবেদনে ইচ্ছুক ব্যক্তিদের বয়স ২৮ এপ্রিল ২০১৬ তারিখের মধ্যে সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত গ্রহণযোগ্য হবে।

আবেদন প্রক্রিয়া:

জুনিয়র অফিসার (জেনারেল),অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল) এবং অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে আবেদন করতে হলে প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ ব্যাংকের ওয়েবসাইট www.nccbank.com.bd এই ঠিকানায় গিয়ে অনলাইনে আবেদন করতে হবে।

অর্থসূচক/পিএ/এমই/

এই বিভাগের আরো সংবাদ