দাম্পত্য কলহের জেরে উত্তরখানে শিশু খুন
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দাম্পত্য কলহের জেরে উত্তরখানে শিশু খুন

উত্তরখানের মাস্টারপাড়া সোসাইটি রোডের একটি বাসা থেকে দেড় বছর বয়সের নেহাল সাদিক নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। দাম্পত্য কলহের জের ধরে তাকে খুন করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

DMCH

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

উত্তরখান থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, গতকাল সোমবার রাতে উত্তরখানের মাস্টারপাড়া সোসাইটি রোডের একটি বাড়ির ফ্ল্যাট থেকে নেহাল সাদিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এই হত্যার জন্য তার মা ফাহমিদা মীরকে সন্দেহ করা হচ্ছে।

তিনি জানান, ফ্ল্যাটের ঘুমানোর কক্ষে নেহালের মরদেহ পাওয়া যায়। ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মায়ের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নেতালের বাবা সাজ্জাদ হোসেনকে থানায় নেওয়া হয়েছে।

উত্তরখান থানার পরিদর্শক (তদন্ত) মো. রেজাউল করিম বলেন, স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মা-বাবাকে হেফাজতে নিয়েছে পুলিশ।

তিনি জানান, প্রায় আড়াই বছর আগে সাজ্জাদ ও ফাহমিদার বিয়ে হয়। দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া–বিবাদ হতো। গতকাল রাতে মা তাঁর শিশুসন্তানকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করেন বলে ধারণা করা হচ্ছে। তিনি নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্তানকে হত্যার দায় মা স্বীকার করেছেন।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানিয়েছেন রেজাউল করিম।

ওই দম্পতির প্রতিবেশী নাজনীন সুলতানা জানান, সন্তানের পিতৃত্ব নিয়ে স্বামীর সন্দেহ ছিল। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

অর্থসূচক/পিএ/বিএন/এমই/

এই বিভাগের আরো সংবাদ