কুড়িগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে যুবক নিহত
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে যুবক নিহত

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মনসের আলী (৪০) নামের এক বাংলাদেশি নিহত হয়েছে।

আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার মোল্লারচর সীমান্তে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন রৌমারী থানার ওসি এবিএম সাজিদুল ইসলাম। তিনি জানান, মনসের আলীর বাড়ি রৌমারীর বামনের চর পশ্চিমপাড়া গ্রামে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুল ইসলাম জানান, মনসের আলী গরু পাচারের সঙ্গে জড়িত ছিল। বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়য়। আজ রোববার ভোরে মরদেহ উদ্ধারের পর কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রৌমারী ইউনিয়নের চেয়ারম্যানের আব্দুর রাজ্জাকের বরাত দিয়ে ওসি বলেন, ভারতের কুসনিমারা এলাকা থেকে গরু আনতে গিয়েছিলেন একদল বাংলাদেশি। ভোরে মোল্লারচর সীমান্ত দিয়ে গরু নিয়ে ফেরার সময় বিএসএফ সদস্যরা গুলি চালায়। এতে মনসের গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। সঙ্গে থাকা অন্যরা তার মরদেহ নিয়ে এসে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চলে যান।

বিজিবি বলছে, কিভাবে মনসের আলীর মৃত্যু হলো- সে বিষয়ে বিএসএফের সঙ্গে পতাকা বৈঠকের পর বিস্তারিত জানা যাবে।

মোল্লারচর সীমান্তে দায়িত্বরত জামালপুর বিজিবি ব্যাটালিয়নের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রকিবুল হাসান বলেন, গরু ব্যবসায়ীদের দ্বন্দ্বে, না বিএসএফের গুলিতে ওই ব্যক্তি নিহত হয়েছে- তা এখনই বলা যাচ্ছে না। পতাকা বৈঠকের পর সবকিছু জানা যাবে।

পতাকা বৈঠকের জন্য বিএসএফকে ইতোমধ্যে চিঠি দেওয়া হয়েছে বলে জানান তিনি।

অর্থসূচক/পিএ/বিএন/এমই/

এই বিভাগের আরো সংবাদ