ভাইপার পণ্যে ১০% ছাড় সঙ্গে ফ্রি হোম ডেলিভারি
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

ভাইপার পণ্যে ১০% ছাড় সঙ্গে ফ্রি হোম ডেলিভারি

চামড়াজাত পণ্য প্রস্তুতকারক ও অনলাইনভিত্তিক হোমডেলিভারি প্রতিষ্ঠান ভাইপার ডটকম ডট বিডি ‘বৈশাখী উদ্যোক্তা হাট’ উপলক্ষে তাদের সব পণ্যে দিচ্ছে ১০ শতাংশ ছাড়। সেই সঙ্গে মেলার বাইরে যেকোনো সময় ঢাকা শহরের যে কোনো প্রান্তে ফ্রি হোম ডেলিভারি সুবিধা দিচ্ছে।

Viper BD

ছবি: সংগৃহীত

রাজধানীর ধানমণ্ডির ২৭ নম্বরের ওম্যান ভলান্টারি অ্যাসোসিয়েশন ভবনে অনলাইন উদ্যোক্তাদের নিয়ে বসেছে দুই দিনব্যাপী উদ্যোক্তা মেলা। এতে অংশ নিয়েছে প্রতিষ্ঠানটি।

ভাইপারের ব্যবস্থাপক মো. মনির হোসেন অর্থসূচককে বলেন, নিজস্ব কারখানায় সম্পূর্ণ দেশি চামড়া দিয়ে ভাইপারের পণ্য উৎপাদন করা হয়। এর মধ্যে নারী-পুরুষ সবার জন্য জুতা, স্যান্ডেল, মানিব্যাগ, ওয়ালেট, চাবির রিং, বেল্ট, হ্যান্ড গ্লাভস, চামড়ার মোজা, কি ব্যাগ, লেডিস পার্টস, চেকবুক হোল্ডার, পাসপোর্ট হোল্ডার, সাইড ব্যাগ, হ্যান্ড, ভিজিটিং কার্ড হোল্ডারসহ চামড়াজাত প্রায় সব ধরনের পণ্যই তৈরি করা হয়। পাশাপাশি যেকোনো পরিমাণ অর্ডারের জন্য ঢাকা শহরের যেকোনো প্রান্তে সম্পূর্ণ বিনামূল্যে হোমডেলিভারি দেওয়া হয়।

ভাইপারের পণ্য অর্ডার দিতে ভিজিট করতে হবে http://www.viper.com.bd ওয়েবসাইটে অথবা ফোনে 01780400600 কল করে অর্ডার দিতে হবে।

তরুণ উদ্যোক্তাদের পণ্য ও সেবা সরাসরি ক্রেতা ও ভোক্তার সামনে তুলে ধরতে এবং অনলাইন উদ্যোক্তাদের সঙ্গে তাদের গ্রাহকদের সামনা-সামনি পরিচয় করিয়ে দেওয়ার জন্যই এই আয়োজন করা হয়েছে।

দুই দিনের এই মেলায় অনলাইন ভিত্তিক নানা আইডিয়া নিয়ে প্রায় অর্ধশত স্টলে উদ্যোক্তারা তাদের পণ্য ও সেবা প্রদর্শন করছেন।

এই বিভাগের আরো সংবাদ