খেলছেন সাকিব
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

খেলছেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ শনিবার সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। টাইগার সমর্থকদের জন্য সুখবর। আজকের এই ম্যাচে সানরাইজার্সের হয়ে বাংলাদেশের পেস বিস্ময় মুস্তাফিজুর রহমান ও কেকেআরের হয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মাঠে নামছেন।

সাকিব আল হাসান। ছবি সংগৃহীত

সাকিব আল হাসান। ছবি সংগৃহীত

আজ শনিবার হায়দারাবাদের  রাজীব গান্ধী স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন সানরাইজার্সের অস্ট্রেলিয়ান অধিনায়ক ডেভিড ওয়ার্নার। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় দুই দলের লড়াই শুরু হবে। আইপিএলে এই প্রথম সাকিব-মুস্তাফিজের লড়াই দেখবেন তাদের ভক্তরা।

আইপিএলে অভিষেক ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করায় আজ সানরাইজার্স হায়দারাবাদের হয়ে মাঠে নামা মুস্তাফিজের একরকম নিশ্চিতই ছিল। তবে ধোয়াশা ছিল সাকিবকে নিয়ে। কারণ, গত দুই ম্যাচে দলে জায়গা পাননি তিনি। কিন্তু ওই দুই ম্যাচে কিউই ব্যাটসম্যান কলিন মুনরো ফ্লপ করায় আজ তার জায়গায় একাদশে ঢুকেছেন সাকিব আল হাসান।

এখন দেখার বিষয়, দুই দলের লড়াইয়ে কে হাসেন শেষ হাসি, সাকিব না মুস্তাফিজ।

সানরাইজার্স হায়দারবাদ একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, ময়েস হেনরিকস, দীপক হুদা, আশিষ রেড্ডি, এউই মরগ্যান, নোমান ওঝা, কর্ন শর্মা, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান, বারিন্দ্রার স্রান।

কলকাতা নাইট রাইডার্স: রবিন উথাপ্পা, গৌতম গাম্ভীর (অধিনায়ক), মনীশ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, সুরিয়া কুমার যাদব, আন্দ্রে রাসেল, পিযুশ চাওলা, সুনীল নারিন, মরনে মরকেল, উমেশ যাদব।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ