ডাটা সেন্টার সল্যুশন আনল ডেল
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

ডাটা সেন্টার সল্যুশন আনল ডেল

ডাটা সেন্টারের জন্য সার্ভার, স্টোরেজ ও নেটওয়ার্কিং পণ্যের তালিকায় আরও নতুন কিছু পণ্য নিয়ে ‘ডেল বাংলাদেশ ফিউচার-রেডি ২০১৬’ ঘোষণা করেছে প্রযুক্তি পণ্য নির্মাতা ও সেবাদাতা প্রতিষ্ঠান ডেল।

আজ সোমবার রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ডেল বাংলাদেশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন ডেল সাউথ এশিয়া ডেভেলপমেন্ট মার্কেট গ্রুপের জেনারেল ম্যানেজার হারজিৎ সিং রেখি।

হারজিৎ সিং বলেন, মোবিলিটি সক্ষমতাকে বাড়াতে মোবাইল অ্যাপস ও সাইট ডেভেলপমেন্ট, মোবাইল হেলথ কেয়ার স্পেস টুলস, উইন্ডোজ ১০ ডেপ্লয়মেন্ট সাপোর্টসহ বিভিন্ন সেবার প্রসার ঘটাচ্ছে ডেল এন্টারপ্রাইজ।

Dell

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ডেল বাংলাদেশের সংবাদ সম্মেলন। ছবি: মহুবার রহমান

ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান বলেন, প্রতিযোগিতায় টিকে থাকা ও উৎপাদনশীলতা বৃদ্ধি করতে স্থানীয় কোম্পানিগুলো উদ্ভাবনী প্রযুক্তি খুঁজছে। কারণ প্রযুক্তির মাধ্যমে সর্বোচ্চ উৎপাদনশীলতা নিশ্চিত ও ভালো সেবা দেওয়া সম্ভব। প্রযুক্তিকে আরও সহজ ও আন্তর্জাতিক মানের করে ভবিষ্যতে ব্যবসায়িক পরিবেশকে এর ফিউচার রেডি সল্যুশনের মাধ্যমে সহযোগিতা করছে ডেল বাংলাদেশ।

অনুষ্ঠানে ডেলের নতুন সার্ভার সল্যুশন পণ্য- পাওয়ারএজ আর ৯৩০, স্টোরেজ সল্যুশন পণ্য- এসসিভি ২০০, পিএস৬৬১০, ওপেন নেটওয়ার্ক সল্যুশন- ‘স্মার্ট ম্যানেজড সুইচ ও এন১৫০০’ এন সিরিজের কয়েকটি মডেলসহ ডেলের ক্লাউড বেইস সার্ভার- ‘ওয়াইজ৫০৫০ এআইও জিরো ক্লায়েন্ট’, উন্মোচন এবং র‍্যপিড রিকোভারি ডাটা প্রটেকশন, এক্সসি সিরিজের ওয়েব স্কেল কাভার্জড অ্যাপ্ল্যায়েন্স মডেল, ডেল প্রোডেপ্লয় অ্যাপ্লিকেশন মর্ডানাইজেশন পোর্টফোলিওসহ নানা পণ্য ও সেবা নিয়ে আলোচনা করা হয়।

অর্থসূচক/মেহেদী/এমই/

এই বিভাগের আরো সংবাদ